নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
বিনোদন

এবার ২৫ দিন লঞ্চে কাটাবেন সিয়াম-পরীমনি

Siyam-Pori

বজ্রশক্তি ডেস্ক:
চরিত্রের প্রয়োজনে কত কিছুই না করতে হয় অভিনয়শিল্পীদের। এবার সিনেমার শুটিংয়ের প্রয়োজনে বিরতিহীনভাবে ২৫ দিন লঞ্চে থাকতে হবে এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক সিয়ামকে। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

আগামী ১৩ মার্চ সদরঘাট থেকে লঞ্চযাত্রার মধ্য দিয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। সুন্দরবন গিয়ে এ যাত্রা শেষ হবে। মাঝে ২৫ দিন লঞ্চে বিরতিহীনভাবে শুটিং হবে বলে জানান এই পরিচালক। পরিচালক বলেন, ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং ১৩ মার্চ শুরু হবে। লঞ্চে একটানা শুটিং করব। থাকা, খাওয়া, ঘুমানো, শুটিং সবই হবে লঞ্চে। এরপর ঢাকায় ফিরব।’’ ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। পরিচালক আবু রায়হান বলেন, ‘চলতি মাসের শুরুতে সিয়াম চুক্তিবদ্ধ হয়েছেন। বিশ্বসাহিত্য কেন্দ্রে এর গল্পকার, শিল্পী ও কলাকুশলীদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে চুক্তি সই করবেন পরীমনি।’

সিয়াম বলেন, ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। মুহম্মদ জাফর ইকবাল স্যারের উপন্যাসের গল্পে কাজ করা সৌভাগ্যের ব্যাপার।’ পরীমনি বলেন, ‘এ সিনেমার কাজের ব্যাপারে অনেকদিন আগে থেকেই কথা হচ্ছিল। গল্পটি দারুণ। তাই কাজটি করার সিদ্ধান্ত নিয়েছি।’

সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিং শেষ করেছেন সিয়াম-পরী জুটি। এটি এই জুটির প্রথম কাজ। চলতি বছরের বিশেষ কোনো দিনে সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এই সংক্রান্ত আরও খবর

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

shahadat

বিহারে সালমান-আলিয়া-করণের সিনেমা নিষিদ্ধের দাবি

shahadat

৯ মাস পর ফিরলেন এন্ড্রু কিশোর

shahadat

আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং

shahadat

শতাধিক মদের বোতলসহ আটক তামিল অভিনেত্রী রাম্যা কৃষ্ণাণ

shahadat

নারী দিবসে সচেতনতা বাড়াতে মেহজাবীনের লেখা নাটক

shahadat