নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
রংপুর

এসএসসি পরীক্ষায় দায়িত্বে অবহেলার অভিযোগে কেন্দ্র সচিবকে অব্যাহতি

কুড়িগ্রাম প্রতিনিধি:
চলমান এসএসসি পরীক্ষায় কুড়িগ্রাম জেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নানা অনিয়ম ও দায়িত্বে অবহেলার অভিযোগে কেন্দ্র সচিব ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল কান্তি সরকারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা শিক্ষা কর্মকর্তা (ডিইও) শামসুল আলম জানান, ওই কেন্দ্র সম্পর্কে বেশ কিছু অভিযোগ রয়েছে। সে সব অভিযোগের ভিত্তিতে বিগত দিন কয়েকজন হল পরিদর্শককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল। কিন্তু কেন্দ্র সচিব ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল কান্তি সরকার অব্যাহতি প্রাপ্ত শিক্ষকদের পুণরায় হল পরিদর্শকের দায়িত্বে নিয়োজিত করেছেন।

“এছাড়াও তার বিরুদ্ধে আরও কিছু অভিযোগ রয়েছে বলে জানতে পেরেছি। সে সব অভিযোগের ভিত্তিতে উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।”

এ ব্যাপারে উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের বলেন, ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্র সচিব উৎপল কান্তি সরকারকে অব্যাহতি দিয়ে সহকারী কেন্দ্র সচিব আব্দুল জলিলকে কেন্দ্র সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।’

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় যুবলীগ নেতাসহ আটক ৪

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাইবান্ধা জেলা কমিটি অনুমোদন

shahadat

নিজেদের অপকর্ম ঢাকতে আ.লীগ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে

shahadat

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

shahadat

গাইবান্ধা ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

shahadat