নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

ঔষধাগারের ৩ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ

নিউজ ডেস্ক:
মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনায় অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার বেশ কিছু অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সিএমএসডি’র তিন কর্মকর্তা হলেন- সাবেক সহকারী পরিচালক (মজুদ ও বিতরণ) ও বর্তমানে সিএমএসডির সহকারী পরিচালক (প্রশাসন) ডা. শাহজাহান, সাবেক ডেস্ক অফিসার-৮ ও স্টোরের অতিরিক্ত দায়িত্বরত ডা. সাব্বির আহম্মেদ এবং স্টোর কর্মকর্তা কবির আহম্মেদ।

এর আগে ১২ জুলাই দুদকের পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী স্বাক্ষরিত এক নোটিশে সিএমএসডির ৬ কর্মকর্তাকে ডাকা হয়। বাকি তিনজন আজ দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার তারিখ রয়েছে।

তারা হলেন- সিনিয়র স্টোরকিপার ইউসুফ ফকির, উপ-পরিচালক ও পিএন্ডসি ডা.জাকির হোসেন, সাবেক-মেডিক্যাল কর্মকর্তা (চিফ কো-অর্ডিনেটর) ডা. জিয়াউল হক।

সিএমএসডির ছয় কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে দুদক সূত্রে জানা গেছে, অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কোভিড-১৯-এর চিকিৎসার জন্য নিন্মমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনাসহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে অন্যান্যের যোগসাজশে কোটি কোটি টাকা আত্মসাৎ করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

বৈরুতে ফের বিস্ফোরণ, নিহত ৪ আহত ২০

shahadat

হচ্ছে না এইচএসসি, জেএসসি-এসএসসি পরীক্ষার ফল দিয়ে মূল্যায়ন

shahadat

Leave a Comment