নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
চট্টগ্রাম ফোকাস নিউজ সারাদেশ

কসবার ডাকঘরের পিছন থেকে দুই শিশুকন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

কসবা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি বাজারের ডাকঘরের পিছনের শিড়ি থেকে ঝুলন্ত দুই শিশুকনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুই শিশুকনে একে অপরের বান্ধবী। বুধবার সন্ধায় উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাপসাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

তবে পুলিশ বলছেন, এটি কি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তে প্রতিবেদন পেলেই প্রকৃত রহস্য উদঘাটন হবে।

নিহত ছুনিয়া আক্তার (১৩) বিল্লাল মিয়ার মেয়ে এবং সুরাইয়া (১৪) বাবুল মিয়ার মেয়ে। তারা কসবার কুটি বাজার সংলগ্ন একটি বয়লার মিল সংলগ্ন ভাড়া বাড়িতে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিল্লাল মিয়া ও বাবুল মিয়া কসবার কুটি বাজার সংলগ্ন একটি বয়লার মিলে শ্রমিকের কাজ করতেন। তারা স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে পাশেই বাসা করে বসবাস করতেন। ছুনিয়া ও সুরাইয়া একে অপরের বান্ধবি। গতকাল বুধবার দুপুরে খাবারের পর থেকে ছুনিয়া ও সুরাইয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সন্ধার দিকে কুটি বাজারের ডাকঘরের পিছনের একটি ঝুলন্ত শিড়িতে দুই শিশুকনের লাশ দেখতে স্থানয় লোকজন। খবর পেয়ে কসবা থানার পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়নাতদন্তের জন্য ব্রা‏হ্মণবাড়িয়া সদর সুনিয়া আক্তারের বাবা বিল্লাল হোসেন বলেন, সুনিয়া ও সুরাইয়া এক সাথেই চলাফেরা করত। দুপুরের খাবারও বাসায় খেয়েছে। খাবারের পর থেকেই তাদেরকে পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, বাসার কারো সাথে রাগ-অভিমানও করেনি। ঝগড়া বিবাদও হয়নি। জানামতে আমাদের কোন শত্রুও নেই। বুঝে উঠতে পারছি না। তাদেরকে কেউ খুন করে ঝুলিয়ে রেখেছে নাকি নিজেরাই গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুল ইসলাম বলেন, এটি কি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তে প্রতিবেদন পেলেই প্রকৃত রহস্য উদঘাটন হবে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাপসাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সংক্রান্ত আরও খবর

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

মোবাইল ব্যাংকিংয়ে চালু হচ্ছে আন্তলেনদেন সুবিধা

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

Leave a Comment