নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
খুলনা সারাদেশ

কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে ‘বাংলাদেশ সাংবাদিক জোট’র মতবিনিময় সভা

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে ‘বাংলাদেশ সাংবাদিক জোটের’ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বুধবার সকাল ১০ টায় হাউজিং জেলখানা মোড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যম নিউজ আই এবং দৈনিক নিউজের খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান রানা সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মশিউর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও শিক্ষা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম মামুন,দৈনিক আজকের সূত্রপাতের প্রকাশক আক্তার হোসেন ফিরোজ,সাপ্তাহীক প্রভাষনের সম্পাদক আক্তারুজ্জামান পলাশ মৃধা ও দৈনিক জনমতামতের প্রকাশক ও সম্পাদক ইব্রাহীম হোসেন মেরাজ।

অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক জোটের সভাপতি মশিউর রহমান আগামী এক বছরের কর্মপরিকল্পনা তুলে ধরে বলেন- ঐক্য না থাকার কারণে সাংবাদিকরা সমাজের ইতিবাচক দিকগুলো তুলে ধরতে পারছেনা। তিনি সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ সাংবাদিক জোটের সাথে কাজ করার আহব্বান জানান।

উল্লেখ্য বাংলাদেশ সাংবাদিক জোট (জার্নালিস্ট এলায়েন্স ফাউন্ডেশন অব বাংলাদেশ) সাংবাদিকদের পেশাগত দক্ষতা উন্নয়ন, আর্থিক প্রণোদনা, সমাজ উন্নয়নে অবদান রাখার জন্য বাৎসরিক পুরস্কার প্রদানসহ সাংবাদিকদের কল্যাণে সারাদেশব্যপী কাজ করে যাচ্ছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক শিকলের ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, চ্যানেল ডি ও সাপ্তাহীক প্রভাষনের বার্তা সম্পাদক খন্দকার হাবিবুল্লাহ, দৈনিক লালন ভূমির ভারপ্রাপ্ত সম্পাদক রফিক, জেটিভি অনলাইনের খুলনা ব্যুরো প্রধান শাহারুল ইসলাম, দৈনিক দেশের পত্রেরখুলনা ব্যুরো প্রধান আক্কাস আলী, মোহনা টিভির ইবি প্রতিনিধি মিলন, দৈনিক বজ্রশক্তির ব্যুরো প্রধান আজিম পারভেজ ও শিক্ষা তথ্য ও নিউজ আইয়ের কুষ্টিয়া প্রতিনিধি মোজাম্মেল হকসহ কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মী বৃন্দ।

এই সংক্রান্ত আরও খবর

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ৪

shahadat

ধামরাইয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

shahadat

গুমাই নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় ট্রলারডুবি, ১০ লাশ উদ্ধার

shahadat

Leave a Comment