নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
সারাদেশ

কোটালীপাড়ায় ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ

কোটালীপাড়া প্রতিনিধি, গোপালগঞ্জ:
“আপন আলো জ্বালো, আমি অদম্য, আমি সাহসী, আমি স্বপ্নে ভরা এক কিশোরী” এই স্লোগানে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে মাঝে ১৩৮টি বাই-সাইকেল ও বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত মঙ্গলবার বেলা সাড়ে ৫টায় উপজেলার শিল্পকলা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন কওে কোটালীপাড়া উপজেলা পারিষদ ও উপজেলা প্রশাসন।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কোটালীপাড়া পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, রামশীল ইউপি চেয়ারম্যান খোকন চন্দ্র বালা, আমতলী ইউপি চেয়ারম্যান আ. হান্নান শেখসহ বিভিন্ন বিদ্যায়ের প্রধান শিক্ষক, শিক্ষার্থী অভিভাবকবৃন্দ।

রামশীল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিধিকা অধিকারী বাই-সাইকেল পেয়ে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বাই-সাইকেল পেয়ে আমি খুবই খুশী। এখন আর পায়ে হেঁটে স্কুলে যেতে হবে না। আমি প্রশাসনের কাছে দাবি করি কোটালীপাড়ার সকল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীরাও যেন বাই-সাইকেল পায়।
প্রসঙ্গত, কোটালীপাড়া উপজেলা পারিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০১৯ ও ২০২০ অর্থ বছরে এডিপি’র বরাদ্দে ছাত্রীদের মাঝে লেখাপড়ায় উৎসাহ বাড়ানোর লক্ষ্যে বাই-সাইকেল বিতরণের কাজ হাতে নেয়া হয়। সে অনুযায়ী উপজেলার কলাবাড়ী, রাধাগঞ্জ, সাদুল্লাপুর ও রামশীল ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে মাঝে এ বাই-সাইকেল ও বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এই সংক্রান্ত আরও খবর

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ৪

shahadat

ধামরাইয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

shahadat

গুমাই নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় ট্রলারডুবি, ১০ লাশ উদ্ধার

shahadat