নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
Uncategorized

চৌদ্দগ্রামে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই জনের মৃত্যু

বজ্রশক্তি ডেস্ক:
কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের সঙ্গে এনা পরিবহনের বাসের সংঘর্ষে চালকসহ দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে বাসের ১০ যাত্রী। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাভার্ডভ্যানচালক চট্টগ্রামের সীতাকুন্ড পৌরসভার পশ্চিম মহাদেবপুর এলাকার সোবহানবাগ গ্রামের আবদুল কাদের (৪৬) ও বাসের সুপারভাইজার ঢাকার মিরপুরের পল্লবীর আবদুল হাকিম সরকারের ছেলে রাসেল (৩৫)। চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম শরফুদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শরফুদ্দিন আরও জানান, রাতে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান চৌদ্দগ্রাম জগন্নাথদীঘি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ফোর লেনের ডিভাইডারের ওপর উঠে যায়। এ সময় এনা পরিবহনের একটি বাস কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানচালক ও বাসের সুপারভাইজারের মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে মিয়া বাজার হাইওয়ে ফাঁড়ির পুলিশ, চৌদ্দগ্রাম থানার পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যরা বাসের আহত যাত্রীদের উদ্ধার করে চৌদ্দগ্রামের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান এবং বাস ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।

এই সংক্রান্ত আরও খবর

ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড আইনের খসড়া অনুমোদন, অধ্যাদেশ জারি কাল

shahadat

সালথায় স্বাস্থ্যকর্মীসহ নতুন ক‌রে ক‌রোনায় আক্রান্ত ৪ জন

shahadat

গ্যালারি 20202020

shahadat

যুব বিশ্বকাপ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

shahadat

ভারতকে হারিয়ে যুব বিশ্বকাপ জিতলো বাংলাদেশ

shahadat

বিশ্বকাপ জয়ে বাংলাদেশের প্রয়োজন ১৭৮

shahadat