নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
বিনোদন

জাহিদ হাসান বদ স্বভাবের সুপারস্টার

বজ্রশক্তি ডেস্ক:
ছবির নাম ‘প্রেমের দুনিয়া’। শুটিং লোকেশন খতিব খামার বাড়ি। সুপারস্টার ইস্কান্দার শাহকে নিয়ে শুরু হয় ডিরেক্টর এ.কে. ঝিন্টুর বাইশ দিনের কঠিন এক যুদ্ধ। ইস্কান্দর শাহ বড় নায়ক। তিনি সুপারস্টার। তার ছবি মানেই হিট। ব্যবসা সফল।

ইস্কান্দর শাহকে নিয়ে ছবি করে বহু প্রডিউসার ইন্ড্রাস্টিতে টাকার মালিক হয়েছে। বহু ডিরেক্টর নাম কামিয়েছে। সুপারস্টার বলেই ইস্কান্দর শাহের শিডিউল পাওয়া অনেকটা আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো। তার ব্যবহারও বদে ভরা। আর এই ইস্কান্দার শাহ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তার নতুন নাটকটির নাম ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’।

এখানে জাহিদ হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন লাক্স তারকা নীলাঞ্জনা নীলা। ঢাকার অদূরে পূবাইলের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়েছে ৬ জানুয়ারি থেকে। এতে জাহিদ-নীলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মুনিরা মিঠু, সাজু খাদেম, আরফান আহমেদ, আনন্দ খালিদ, শফিক খান দিলু, আল আমিন, বাদল, তারিক স্বপন প্রমুখ।

গল্পটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘এখানে আমি সুপারস্টার ইস্কান্দার শাহ চরিত্রে অভিনয় করছি। একরোখা স্বভাবের চরিত্র। প্রোডাকশনের লোকজনদের সাথে বাজে ব্যবহার করা, নিজের মতো করে স্ক্রিপ্ট ঘুরিয়ে দেয়া, নায়িকার সাথে অকারণে ঘনিষ্ঠ হওয়া- এসব করাই এই বদ সুপারস্টারের কাজ। তবে নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প খুঁজে পাবেন। নাটকটির চিত্রনাট্যের বড় মজা এখানেই।’

সাত পর্বে নির্মিত হয়েছে এই ধারাবাহিকটি। পরিচালক হিমু আকরাম জানান, ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’ আসছে রোজা ঈদে প্রচার হবে আরটিভিতে।

এই সংক্রান্ত আরও খবর

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

shahadat

বিহারে সালমান-আলিয়া-করণের সিনেমা নিষিদ্ধের দাবি

shahadat

৯ মাস পর ফিরলেন এন্ড্রু কিশোর

shahadat

আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং

shahadat

শতাধিক মদের বোতলসহ আটক তামিল অভিনেত্রী রাম্যা কৃষ্ণাণ

shahadat

নারী দিবসে সচেতনতা বাড়াতে মেহজাবীনের লেখা নাটক

shahadat