নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় গ্রেপ্তার ২১

লালমনিরহাট পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে কোরআন অবমাননার অভিযোগ ‍তুলে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় আরও পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত চার দফায় মোট ২১ জন আসামিকে গ্রেপ্তার করা হলো।

পাটগ্রাম থানা পুলিশ জানায়, প্রথম দফায় পাঁচজন, দ্বিতীয় দফায় পাঁচজন, তৃতীয় দফায় ছয় এবং চতুর্থ দফায় আরও পাঁচজন মিলিয়ে সর্বোমোট ২১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহার নামীয় আসামি ছাড়াও অজ্ঞাতনামা আসামি রয়েছে। নতুন করে গ্রেপ্তার হওয়ারা হলেন মোতাহার হোসেন (১৯), রবিউল ইসলাম ওরফে পিচ্চি রবিউল (৪০), হাসেম আলী (৫২), আরিফুল ইসলাম আরিফ (১৭) ও লাজু (৩৫)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজ বুধবার বিকেল পৌনে ৪টায় আসামিদের লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আমলি আদালত-৩-এর বিচারিক হাকিম ফেরদৌসী বেগমের আদালতে উপস্থিত করা হয়। পরে আদালত আসামিদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এ পাঁচজন আসামির মধ্যে একজনকে হত্যা মামলায় রিমান্ড চাওয়া হয়েছে।’

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি মো. ওমর ফারুক বলেন, ‘গ্রেপ্তার হওয়া পাঁচজনের মধ্যে একজনের রিমান্ড চাওয়া হয়েছে। পুলিশের ওপর হামলা মামলায় দুজন ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলায় দুজনসহ পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। প্রথম দফায় গ্রেপ্তার পাঁচজন আসামিকে পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে। এ ছাড়া বৃহস্পতিবার আরও চার আসামিকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য শুনানি রয়েছে।’

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যার পরে লাশ টেনে নিয়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে পেট্রোল ও কাঠখড়ি দিয়ে পোড়ানো হয়। এ ঘটনায় তিনটি মামলায় এজহার নামীয় ১১৪ জন আসামি ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত চার দফায় ২১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সংক্রান্ত আরও খবর

“বাসাজ সম্মাননা স্মারক-২০১৯” এর প্রতিবেদন জমার সময় বৃদ্ধি

shahadat

নবম ওয়েজবোর্ড : সংবাদপত্রকর্মীদের আয়কর ও গ্র্যাচুইটি নিয়ে রুল

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার আলোচনা সভা

shahadat

শিবগঞ্জে ভটভটি খাদে পড়ে নিহত ৯

shahadat

নৌকাডুবি : লিবিয়া উপকূলে ৭৪ শরণার্থীর মৃত্যু

shahadat

জরুরি ভিত্তিতে সব হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করবে সরকার

shahadat

Leave a Comment