নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ঢাকা সারাদেশ

টাঙ্গাইলে ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-বাবার মৃত্যু

নিউজ ডেস্ক:
ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-বাবার মৃত্যু হয়েছে। আজ রবিবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অভিরামপুর গ্রামের মো. ওয়াজ উদ্দিনের ছেলে মো. শাজাহান মিয়া (৩৬) এবং শাজাহান মিয়ার স্ত্রী এলেনা বেগম (৩০)। এই ঘটনায় তাদের ১৪ বছরের ছেলে অনিক গুরুতর আহত হয়েছে। তাকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার জানান, আজ রবিবার সকালে শাজাহান মিয়ার ছেলে অনিক মেষ তাড়ানোর জন্য বাড়ির পাশে ক্ষেতে যায়। ক্ষেতের পাশে ওয়াবদার (পিডিবির) বিদ্যুৎ লাইন ঝুঁলে ছিল। এক দিকে বৃষ্টি অপর দিকে বিদ্যুতের তারের মধ্যে অনিক জড়িয়ে পরলে বাঁচাও বাঁচাও বলে আর্ত চিৎকার করে। এ সময় অনিকের মা-বাবা এগিয়ে এসে বাঁশ ও কাঠের সহযোগিতায় ছেলেকে বাঁচাতে পারলেও ঝুঁলে থাকা বিদ্যুৎ তারের মধ্যে স্বামী-স্ত্রী বিদুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। তাদের ছেলে গুরুতর আহত হয়ে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, এ ব্যাপারে অপমৃত্যুর অভিযোগ হয়েছে। নিহতদের লাশ পরিবার বুঝিয়ে নিয়ে দাফন কাজ সম্পন্ন করছেন।

এদিকে অভিযোগ পাওয়া গেছে, মির্জাপুর ও সখীপুর উপজেলার পাহাড়ি এলাকায় একটি অসাধু চক্র লাখ লাখ টাকা ঘুষের মাধ্যমে বাঁশের খুঁটি ও গাছের সঙ্গে অবৈধ ভাবে ঝুঁকিপুর্ন ভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে যাচ্ছে। ফলে ঔ এলাকায় প্রায় দুর্ঘটনায় নিরীহ লোকজন হতাহতের ঘটনা ঘটেছে বলে এলাকার লোকজন অভিযোগ করেছে। এ ব্যাপারে পিডিবির (ওয়াবদার) সখীপুর জোনের উপ বিভাগীয় প্রকৌশলী মো. সাহাগীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যারা অবৈধভাবে বিদ্যুৎ লাইন সংযোগের সঙ্গে জড়িত তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংক্রান্ত আরও খবর

সাংবাদিক জামিল হাসান খোকনের মৃত্যুতে সাংবাদিক জোটের শোক

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার আলোচনা সভা

shahadat

শিবগঞ্জে ভটভটি খাদে পড়ে নিহত ৯

shahadat

ডিআইজি হাবিবুর রহমানকে বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর শাখার ফুলেল শুভেচ্ছা

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

Leave a Comment