নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ঢাকা ফোকাস নিউজ সারাদেশ

তুরাগ নদীতে গোসল করতে গিয়ে ২ স্কুলছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুর মহানগরীর কড্ডায় তুরাগ নদীতে গোসল করতে গিয়ে দুই স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। রোববার দুপুরে টঙ্গীর টান কড্ডা সেতুর পাশে এই ঘটনা ঘটে। নিখোঁজ ছাত্ররা হলো মো. সাকিব হোসেন (১৩) ও দুর্জয় সরকার (১৪)।

সাকিবের বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার খামারগেদরা গ্রামে। তার পিতার নাম আবু সাঈদ। দুর্জয়ের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামে। তার পিতার নাম রবীন্দ্রনাথ। তারা স্থানীয় নাওজোড় পাথরপাড়ার প্রগতি মডেল স্কুলের ৮ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বিকাল সাড়ে ৩টায় উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়েও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। অতিরিক্ত স্রোতের কারণে উদ্ধার কাজ কিছুটা ব্যাবহত হয়েছে। সোমবার সকালে আবার উদ্ধার কাজ শুরু করা হবে।

টঙ্গী ফায়ার স্টেশনের কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, নিখোঁজ দুই জনসহ ছয় বন্ধু মিলে তুরাগ নদীতে গোসল করতে নামেন। এক পর্যায়ে স্রোতের টানে ভেসে যেতে থাকলে তারা সাঁতরে কিনারায় পৌঁছানোর চেষ্টা করেন। তাদের মধ্যে অনেক চেষ্টায় চারজন কূলে উঠলেও সাকিব ও দুর্জয় পানিতে তলিয়ে যায়।

এই সংক্রান্ত আরও খবর

তালেবান ক্ষমতায় গেলে আফগানিস্তান হবে ‘একঘরে রাষ্ট্র’

shahadat

‘টেক এক্সপ্রেসের’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

shahadat

‘বাসাজ পুরস্কার ও সম্মাননা স্মারক-২০২০’ এর জন্য প্রতিবেদন জমার আহ্বান

shahadat

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হয়রানির প্রতিবাদে বাসাজ’র নিন্দা

shahadat

সাংবাদিক জামিল হাসান খোকনের মৃত্যুতে সাংবাদিক জোটের শোক

shahadat

আস্থাভোটে নেপালে ওলি সরকারের পতন

shahadat

Leave a Comment