নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ময়মনসিংহ সারাদেশ

দীর্ঘদিন পর নান্দাইলের অপহৃত শিক্ষার্থী নাসরিন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহের নান্দাইলে অপহৃত এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) টিম । শনিবার সকাল ৯টার অপহৃত শিক্ষার্থী অর্থাৎ ভিকটিম নাসরিন সুলতানাকে (২১) ত্রিশাল থানা এলাকা থেকে উদ্ধারের পর ২২ ধারায় তার জবানবন্দি লিপিবদ্ধ করানোর জন্য ময়মনসিংহের আদালতে পাঠানো হয়েছে।

পিবিআই ময়মনসিংহ সূত্র জানায়, ২০১৮ সালের ২৪ জুলাই নান্দাইল থানার মামলা নম্বর-২৩ এর প্রেক্ষিতে দীর্ঘদিন পর অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, নাসরিন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজে স্নাতক প্রথম বর্ষের ছাত্রী ছিল। তিনি নান্দাইল শহীদ স্মৃতি ডিগ্রি কলেজে পড়ার সময় আসামি আল আমিন (২৩) প্রায়শই তাকে ইভটিজিং করার কারণে ২০১৬ সালের ৭ নভেম্বর ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৪০ দিনের বিনাশ্রম কারাদন্ড ভোগ করেন।

এরপর থেকেই আল আমিন ও তার পরিবারের অন্যান্য সদস্যরা নাসরিন ও তার পরিবারের ক্ষতি করার সুযোগ খুঁজতে থাকে।

২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি নাসরিন সুলতানা কিশোরগঞ্জ গুরুদয়াল বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিল। আসামিরা আক্রোশ থেকে আচারগাঁও ফাজিল মাদরাসার দক্ষিণ পাশে ফাঁকা জায়গায় পৌঁছামাত্র মারাত্মক অস্ত্রসহ মাইক্রোবাস নিয়ে নাসরিনের পথরোধ করে এবং অস্ত্রের মুখে তাকে অপহরণ করে।

এ ঘটনায় থানায় মামলা করলে পুলিশ মামলা তদন্ত শেষে ভিকটিমকে উদ্ধারসহ তার জবানবন্দি বিজ্ঞ আদালতে লিপিবদ্ধ না করে চূড়ান্ত রিপোর্ট দেয়। সেই রিপোর্ট তথ্যগত ভুল দাখিল করায় বাদী আদালতে নারাজি দেন। আদালতের নির্দেশে ২০১৯ সালের ৪ জানুয়ারি ময়মনসিংহ জেলা পিবিআই মামলার তদন্তভার গ্রহণ করে।

পিবিআইয়ের ময়মনসিংহ জেলা পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সব আসামি জামিনে মুক্ত থাকায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এই সংক্রান্ত আরও খবর

সাংবাদিক জামিল হাসান খোকনের মৃত্যুতে সাংবাদিক জোটের শোক

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার আলোচনা সভা

shahadat

শিবগঞ্জে ভটভটি খাদে পড়ে নিহত ৯

shahadat

ডিআইজি হাবিবুর রহমানকে বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর শাখার ফুলেল শুভেচ্ছা

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

Leave a Comment