নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
রংপুর

নবাবগঞ্জে অল্পে প্রাণ রক্ষা পেল নির্মাণ শ্রমিক আশেদুল

নবাবগঞ্জ প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জে ড্রেনের নিচে আটকা পড়া নির্মাণ শ্রমিক মো. আশেদুল ইসলাম(২৩) অল্পের জন্য প্রাণে রক্ষা পেল । সে নবাবগঞ্জ উপজেলা সদরে রামপুর বাজারে নির্মানধীন ড্রেনের কর্মরত শ্রমিক।

ফায়ার সার্ভিস ও প্রতক্ষদর্শী জানান- বৃহস্পতিবার বিকাল ৫টায় আশেদুল ইসলাম তার সহযোগী নুর ইসলামকে নিয়ে রামপুর বাজারে নির্মানাধীন ড্রেনের ভিতর থেকে ড্রেনের ঢালাইয়ের সাটারিং খোলার কাজ করছিল।

রামপুর বাজারের নির্মানধীন মডেল মসজিদের পার্শ্বে ওই ড্রেনের উপরে আগে থেকে মসজিদ নির্মাণ কাজের পাথরের স্তুপ ছিল। পাথরের স্তুপের নিচে ড্রেনের ২টি মুখ ছিল। আশেদুল তা বুঝতে না পেরে ড্রেনের ভিতর থেকে ড্রেনের মুখের সাটারিং ২টি খুলে দেয়। ফলে উপরে থাকা পাথর দ্রুত গতিতে ড্রেনের ভিতরে চলে যায় ও ড্রেনের মুখটি পাথরে বন্ধ হয়ে গেলে আশেদুল সেখানে আটকা পড়ে যায়।

এ সময় নুর ইসলাম ঘটনা দেখে আশেপাশের লোকজনকে খবর দিলে প্রথমে স্থানীয়রা এবং পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে প্রায় ২০ মিনিট ধরে শ্বাসরুদ্ধকর উদ্ধার তৎপরতা চালিয়ে তাকে উদ্ধার করে।

নবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ আঃ আলিম জানান- তিনি সংবাদ পাওয়ার সাথে সাথেই তার ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দ্রুততম সময়ের মধ্যে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। বর্তমানে আশেদুল সুস্থ্য রয়েছে।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় যুবলীগ নেতাসহ আটক ৪

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাইবান্ধা জেলা কমিটি অনুমোদন

shahadat

নিজেদের অপকর্ম ঢাকতে আ.লীগ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে

shahadat

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

shahadat

গাইবান্ধা ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

shahadat