নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
Uncategorized

না ফেরার দেশে রংপুরের সাংবাদিক হাজি মারুফ

নিজস্ব প্রতিবেদক:
রংপুরের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমানের ছেলে সাংবাদিক হাজি মারুফ আর নেই। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

হাজি মারুফ দৈনিক পরিবেশ, দৈনিক বগুড়া, দৈনিক সকালের খবর পত্রিকায় সিনিয়র রিপোর্টার ও সাপ্তাহিক চলমান বার্তায় নির্বাহী সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি অনলাইন নিউজ পোর্টাল গ্রামবাংলার খবরের সম্পাদক ছিলেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও হৃদরোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন তরুণ এই সাংবাদিক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

এদিকে পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউ-তে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া দুইটার সময় তার মৃত্যু হয়।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বাদ যোহর গুড়াতিপাড়া জামে মসজিদে জানাজা শেষে তাকে মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হবে।

এদিকে তার অকাল মৃত্যুতে রংপুরের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। সিটি প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেছে।

হাজি মারুফ রংপুর মহানগরীর গুড়াতিপাড়া এলাকার বাসিন্দা। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

এই সংক্রান্ত আরও খবর

ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড আইনের খসড়া অনুমোদন, অধ্যাদেশ জারি কাল

shahadat

সালথায় স্বাস্থ্যকর্মীসহ নতুন ক‌রে ক‌রোনায় আক্রান্ত ৪ জন

shahadat

গ্যালারি 20202020

shahadat

যুব বিশ্বকাপ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

shahadat

ভারতকে হারিয়ে যুব বিশ্বকাপ জিতলো বাংলাদেশ

shahadat

বিশ্বকাপ জয়ে বাংলাদেশের প্রয়োজন ১৭৮

shahadat