নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
খেলাধুলা রংপুর

পঞ্চগড়বাসীর গৌরব ফাস্ট বোলার শরিফুল

Shoriful

দেবীগঞ্জ প্রতিনিধি:
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এ উপলক্ষে পঞ্চগড়ে দেখা গেছে ভিন্ন চিত্র। পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম খেলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে। উইকেটও নিয়েছেন ২টি। ফলে আনন্দের জোয়ারে ভাসছে পঞ্চগড় জেলা। রোববার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারিতে তার মা-বাবাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতিসহ জনপ্রতিনিধি-ক্রিকেট ভক্তরা।

১১ই ফেব্রুয়ারি দন্ডপাল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জামেদুল ইসলাম সহ শরিফুলের বন্ধু বান্ধব সহপাঠীগন বিষ্টি বিতরণের ও আনন্দের মহা উৎসব এবং সবাই যেন খুশিতে আত্মহারা।

জানা গেছে, ক্রিকেটার শরিফুল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি গ্রামে। বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের কোল জুড়ে বেড়ে ওঠা শরিফুল ইসলাম আজ লাল সবুজের জার্সি পরে খেলছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

এদিকে শরিফুলের অসাধারণ বোলিং ও বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় তার সহপাঠী ও খেলার সাথীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা গেছে। পঞ্চগড়ের প্রথম কেউ ক্রিকেট জগতে খেলছে এই আনন্দে ভাসছে পুরো জেলা।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় যুবলীগ নেতাসহ আটক ৪

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাইবান্ধা জেলা কমিটি অনুমোদন

shahadat

নিজেদের অপকর্ম ঢাকতে আ.লীগ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে

shahadat

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

shahadat

মাশরাফির পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

shahadat