নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ রংপুর

পঞ্চগড়ের সাবেক ছিটমহলে ডিজিটাল সেট সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
‘সদ্য বিলুপ্ত ছিটমহলগুলোতে আইসিটি প্রশিক্ষণ এবং অবকাঠামো স্থাপন’ কর্মসূচী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর বাস্তবায়নে পঞ্চগড় সদর উপজেলায় সাবেক গারাতি ছিটমহলে “Digital Service Employment & Training Center (D -SET)” এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেছেন ডাক ও টেলিযোগাযোগ তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে পঞ্চগড়ের সাবেক বিলুপ্ত গারাতি ছিটমহলে মফিজার রহমান ডিগ্রি কলেজে এ প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এসময় ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম ও মফিজার রহমান ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মফিজার রহমান প্রমুখ।

জানা যায়, প্রায় ৯০ লক্ষ টাকা ব্যয়ে মজিববর্ষে Digital Service Employment & Training Center (D -SET) নির্মাণ করা হচ্ছে । প্রশিক্ষণ সেন্টারের মাধ্যমে প্রায় কয়েকশ তরুন -তরুনী প্রশিক্ষণ গ্রহন করে প্রযুক্তিগত শিক্ষা লাভ করতে পারবে।

এই সংক্রান্ত আরও খবর

তালেবান ক্ষমতায় গেলে আফগানিস্তান হবে ‘একঘরে রাষ্ট্র’

shahadat

‘টেক এক্সপ্রেসের’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

shahadat

‘বাসাজ পুরস্কার ও সম্মাননা স্মারক-২০২০’ এর জন্য প্রতিবেদন জমার আহ্বান

shahadat

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হয়রানির প্রতিবাদে বাসাজ’র নিন্দা

shahadat

সাংবাদিক জামিল হাসান খোকনের মৃত্যুতে সাংবাদিক জোটের শোক

shahadat

আস্থাভোটে নেপালে ওলি সরকারের পতন

shahadat