নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ রংপুর

পঞ্চগড়ের সাবেক ছিটমহলে ডিজিটাল সেট সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
‘সদ্য বিলুপ্ত ছিটমহলগুলোতে আইসিটি প্রশিক্ষণ এবং অবকাঠামো স্থাপন’ কর্মসূচী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর বাস্তবায়নে পঞ্চগড় সদর উপজেলায় সাবেক গারাতি ছিটমহলে “Digital Service Employment & Training Center (D -SET)” এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেছেন ডাক ও টেলিযোগাযোগ তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে পঞ্চগড়ের সাবেক বিলুপ্ত গারাতি ছিটমহলে মফিজার রহমান ডিগ্রি কলেজে এ প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এসময় ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম ও মফিজার রহমান ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মফিজার রহমান প্রমুখ।

জানা যায়, প্রায় ৯০ লক্ষ টাকা ব্যয়ে মজিববর্ষে Digital Service Employment & Training Center (D -SET) নির্মাণ করা হচ্ছে । প্রশিক্ষণ সেন্টারের মাধ্যমে প্রায় কয়েকশ তরুন -তরুনী প্রশিক্ষণ গ্রহন করে প্রযুক্তিগত শিক্ষা লাভ করতে পারবে।

এই সংক্রান্ত আরও খবর

জনকণ্ঠের চাকরিচ্যুত সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা বাংলাদেশ সাংবাদিক জোটের

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের ‘বাসাজ সম্মাননা ও পুরস্কার ২০১৯’ বিতরণ

shahadat

দালালি ভুলতে পারেনি বলেই বঙ্গবন্ধুর ভাষণে ‘কিন্তু’ খোঁজে বিএনপি

shahadat

ধর্ষণের শিকার নারীর ছবি-পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

shahadat

বাসাজ সম্মাননা স্মারক-২০১৯ এর প্রতিবেদনসমূহ সৈয়দ ইশতিয়াক রেজার নিকট হস্তান্তর

shahadat