নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
রংপুর

পঞ্চগড়ে মাদক ও বাল্যবিবাহ মুক্ত জেলা গঠনে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
“মুজিব বর্ষে শপথ করি মাদক ও বাল্যবিয়ে মুক্ত জেলা গড়ি” এই প্রতিপাদ্যে মাদক ও বাল্যবিবাহ মুক্ত জেলা গঠনের নিমিত্তে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ই ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামের মুক্তমঞ্চে সদর উপজেলার নির্বাহী অফিসার গোলাম রাব্বানীর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম), পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মো ইউসুফ আলী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল আলিম খান ওয়ারেসী, সদর উপজেলার চেয়ারম্যান আমিরুল ইসলাম, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল মান্নাফ কবীর প্রমুখ।

এ সময় বক্তারা বলেন আজকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ মুক্ত করার নিমিত্তে দেশ পরিচালনা করে চলেছেন। মুজিব বর্ষে আমরা সকলে মিলে শপথ করি পঞ্চগড় জেলাকে মাদক ও বাল্যবিবাহ মুক্ত জেলা হিসেবে গঠন করব। আমরা যেখানেই এসব দেখব সেখানেই প্রতিরোধ গড়ে তুলব।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় যুবলীগ নেতাসহ আটক ৪

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাইবান্ধা জেলা কমিটি অনুমোদন

shahadat

নিজেদের অপকর্ম ঢাকতে আ.লীগ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে

shahadat

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

shahadat

গাইবান্ধা ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

shahadat