নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
রাজশাহী

পুঠিয়ার বিড়াদহে স্মৃতি অম্লানের স্মরণে সভা ও দোয়া মাহফিল

পুঠিয়া প্রতিনিধি:
পুঠিয়ার বিড়ালদহে স্মৃতি অম্লানর নামের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় বিড়ালদহ সৈয়দ করম আলী শাহ্ (রঃ) উচ্চ বিদ্যালয় মাঠে ‘স্মৃতি অম্লান, আমরা তোমায় ভুলি নাই’ শিরোনামে উক্ত বিদ্যালয়ের ওই সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন- পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সাংসদ ও রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, প্রাক্তন জনতা ব্যাংক কর্মকর্তা মোসাদ্দেক হোসেন লাবু, প্রাক্তন বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ, মেস্কো প্রজেক্ট ডিরেক্টর মখরেছুর রহমান, পুঠিয়া মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক গোলাক কিবরিয়া, সাবেক সহকারী শিক্ষক ওয়াজেদ আলী, সহকারী অধ্যাপক বিড়ালদহ ডিগ্রী কলেজ ড. রুস্তম আলী, ডাঃ এনামুল হক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাখাওয়াত হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায়ত শিক্ষক কর্মচারীগণের পরিবার বর্গ ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক-ছাত্র ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রায়ত হানিফ স্যার, মরহুম জালাল আহম্মেদ, স্বর্গীয় রামুনাথ দত্ত, মরহুম শাহাদত হোসেন, মরহুম মোস্তাক আহম্মেদ, মরহুম গোলাম মোস্তোফা ও মরহুম খোয়াজ উদ্দিনকে শ্রদ্ধাভরে স্মরণ ও মরহুমদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এই সংক্রান্ত আরও খবর

পুঠিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত

shahadat

মোহনপুরে নিখোঁজের দুই ঘণ্টা পর স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার

shahadat

ঢাবি ছাত্রী সুমাইয়া হত্যা মামলায় স্বামী-শ্বশুর গ্রেফতার

shahadat

আত্রাইয়ে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

shahadat

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

shahadat

গোদাগাড়ীতে ট্রাক-বিজিবি ভ্যানের সংঘর্ষে দুই বিজিবি সদস্য নিহত

shahadat