JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
জাতীয়

বনানীতে গিয়ে নাসিমকে শ্রদ্ধা জানালেন সদ্য করোনামুক্ত জাফরুল্লাহ

নিউজ ডেস্ক:
মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নিতে ও তাকে শ্রদ্ধা জানাতে বনানীতে গিয়েছিলেন করোনা ভাইরাস থেকে সদ্য সুস্থ হওয়া ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রবিবার রাজধানীর বনানীতে নাসিমের দ্বিতীয় জানাজায় অংশ নিয়ে তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানান গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী।

সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত মো. নাসিমের প্রতি শ্রদ্ধা জানান তিনি। এরপর কবরস্থানে সমাহিত অন্যদের সবার জন্য মহান আল্লাহর কাছে দোয়া ও ক্ষমাপ্রার্থনা করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম বিষয়ক সমন্বয়ক অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার ও জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বনানী কবরস্থান থেকে সরাসরি গণস্বাস্থ্য নগর হাসপাতালে তার চিকিৎসাধীন রুমে চলে যান বলে জানান জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

করোনামুক্ত হওয়ায় মহান রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ডা. জাফরুল্লাহ। এছাড়া দ্রুত পুরোপুরিভাবে সুস্থ হওয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা পজিটিভ হয়ে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি করোনা নেগেটিভ।

গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত এন্টিজেন কিট দিয়ে পরীক্ষায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি।

অধ্যাপক ড. বিজন কুমার শীল বলেন, তার শরীরে যথেষ্ট অ্যান্টিবডি তৈরি হয়েছে। তাকে এখন সুস্থ বলা যায়। তবে তার কিডনির সমস্যা এবং গত কিছুদিন যে ধকল গেছে তাতে আরও পাঁচ দিন তাকে হাসপাতালে থাকতে হবে।

এই সংক্রান্ত আরও খবর

প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়ার মৃত্যুতে বাসাজ’র শোক

Shahadat Hossen

মাসে ১০ কোটি করে পদ্মার বকেয়া পরিশোধে রাজি বিমান

Shahadat Hossen

আফগানিস্তানফেরত ফখরুল হাল ধরেন হুজির, ছিল বড় হামলার পরিকল্পনা

Shahadat Hossen

হেযবুত তওহীদের নারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল

Shahadat Hossen

পুলিশ পরিদর্শক থেকে বিসিএস ক্যাডারের এএসপি হলেন ৪০ জন

Shahadat Hossen

মাছ ধরা নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

Shahadat Hossen

Leave a Comment