নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
অর্থনীতি ফোকাস নিউজ

বাণিজ্যমন্ত্রীর করোনা শনাক্ত

নিউজ ডেস্ক:
এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বুধবার (১৭ জুন) করোনা শনাক্তকরণ পরীক্ষায় তার পজিটিভ এসেছে। তিনি বুধবারই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হবেন বলে জানা গেছে।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবদুল লতিফ বকশি। তিনি বলেন, বাণিজ্যমন্ত্রীর আজ করোনা টেস্টে পজিটিভ এসেছে। তিনি আজই রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি হবেন।

লতিফ বকশি বলেন, বাণিজ্যমন্ত্রী নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। আজ নমুনায় করোনা পজিটিভ এসেছে। কিন্তু শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৬ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হন দুই সংসদ সদস্য। তারা হলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এবং গণফোরামের নেতা মোকাব্বির খান।

এদিকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাণিজ্যমন্ত্রীকে নিয়ে মোট ১২ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে ১৪ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। এরও আগে আওয়ামী লীগ নেতা এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমও করোনা আক্রান্ত হয়ে যান।

দেশে মোট করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা ৯৮ হাজার ৪৮৯ জন। আর এখন পর্যন্ত এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৩০৫ জন।

রাজনৈতিক অঙ্গনের একটি পরিচিত নাম টিপু মুনশি। পোশাক শিল্পের ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রিত্ব দেন।

এই সংক্রান্ত আরও খবর

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে বাঁচাতে দুদকের তদন্ত দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন

shahadat

আফগানিস্তানে হামলার দায় স্বীকার আইএসের, মৃত্যু বেড়ে ৪৭

shahadat

যাত্রাবাড়ীতে আইসের বড় চালান আটক, গ্রেফতার ২

shahadat

দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবি

shahadat

মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে আধাবেলা হরতাল পালিত

shahadat

তালেবান দখলপরবর্তী কাবুলে ভয়াবহ আত্মঘাতী হামলায় নিহত শতাধিক

shahadat

Leave a Comment