নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

বাসাজ পুরস্কার ২০১৯ এ প্রাপ্ত প্রতিবেদনসমূহ বিচারক মণ্ডলীর নিকট হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ সাংবাদিক জোট (Journalist Alliance Foundation of Bangladesh)এর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কার্যনির্বাহী কমিটির সদস্যদের মত বিনিময় সভা এবং বাসাজ পুরস্কার ২০১৯ এর প্রাপ্ত প্রতিবেদনসমূহ বিচারক মণ্ডলীর নিকট হস্তান্তর করা হয়েছে।

সোমবার বিকাল ৩:০০ ঘটিকায় বাংলাদেশ প্রেস কাউন্সিলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দেশ টিভির প্রধান সম্পাদক সুকান্ত গুপ্ত অলক।

বাংলাদেশ সাংবাদিক জোটের সহ সম্পাদক তানজিদ ইমাম তিতুমীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বাধীনতা সাংবাদিক পরিষদের সভাপতি বরুন ভৌমিক নয়ন, বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির সম্পাদক এসএম সামসুল হুদা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ সাংবাদিক জোটের ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোহাম্মদ ফারুকী, সাধারণ সম্পাদক আলামিন শেখ, ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সভাপতি আবু হানিফ হৃদয়, সাধারণ সম্পাদক মো. শাহজালাল ও আগত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকারের নিবন্ধিত ফাউন্ডেশন হিসেবে দেশের গণমাধ্যম কর্মীদের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সাংবাদিক জোট।

এসময় নেতৃবৃন্দ এই ফাউন্ডেশনকে এগিয়ে নিতে পারস্পরিক সহযোগিতার উপর গুরুত্বারোপ করেন এবং এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। প্রধান অতিথি সুকান্ত গুপ্ত অলক তার বক্তব্যে সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও সৃজনশীলতার উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে বাসাজ পুরস্কার ২০১৯ এর জন্য আবেদনকারী সাংবাদিকদের প্রতিবেদন বিচারকমণ্ডলীর নিকট হস্তান্তর করা হয়। পরে অতিথিদের সাথে ফাউন্ডেশনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির সদস্যদের পরিচিতি ও ফটোসেশন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কার্যকরি কমিটির নাম ঘোষনা করা হয়। অনুষ্ঠানে কবিতা আবৃতি করেন বিশিষ্ট কবি, উপস্থাপক এ্যাড. শিমুল পারভীন।

এই সংক্রান্ত আরও খবর

আফগানিস্তানে হামলার দায় স্বীকার আইএসের, মৃত্যু বেড়ে ৪৭

shahadat

যাত্রাবাড়ীতে আইসের বড় চালান আটক, গ্রেফতার ২

shahadat

দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবি

shahadat

মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে আধাবেলা হরতাল পালিত

shahadat

তালেবান দখলপরবর্তী কাবুলে ভয়াবহ আত্মঘাতী হামলায় নিহত শতাধিক

shahadat

জাতীয় কবির ৪৫তম মৃত্যুবার্ষিকী আজ

shahadat

Leave a Comment