নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ফোকাস নিউজ রাজনীতি

বিএনপির কমিটি গঠন ১৫ জুলাই পর্যন্ত স্থগিত

নিউজ ডেস্ক:
করোনাভাইরাসের জন্য সারাদেশে সকল পর্যায়ের কমিটি গঠন ও পুনর্গঠন কার্যক্রম আগামী ১৫ জুলাই পর্যন্ত স্থগিত ঘোষণা করেছে বিএনপি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, বিশ্বব্যাপী কোভিড-১৯ এর প্রেক্ষিতে বিএনপির সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পূণর্গঠন কার্যক্রম ২৫ জুন পর্যন্ত স্থগিত করা হয়েছিল। এই স্থগিতাদেশ আগামী ১৫ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

‘বিশ্বস্বাস্থ্য সংস্থা নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষা বিধি এবং সামাজিক দুরত্ব অনুসরণ করে দলের সাংগঠনিক কার্যক্রম/ সাংগঠনিক গঠন ও পূণর্গঠন কার্যক্রম আগামী ১৬ জুলাই থেকে পর্যায়ক্রমে সীমিত আকারে শুরু করা হবে।’

এর আগে করোনাভাইরাসের জন্য সারাদেশে সকল পর্যায়ের কমিটি গঠন ও পুনর্গঠন কার্যক্রম ২৫ জুন পর্যন্ত স্থগিত করেছিল বিএনপি। তখন এবিষয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, এই মর্মে বিএনপির পক্ষ থেকে জানানো যাচ্ছে যে- বিএনপির দেশব্যাপী সকল পর্যায়ে চলমান কমিটি গঠন ও পুণর্গঠনসহ সাংগঠনিক কার্যক্রম ২৫ মে পর্যন্ত স্থগিত ছিল। করোনা ব্যাপক বিস্তারের কারণে এই স্থগিতাদেশ আগামী ২৫ জুন পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

এছাড়া গত ২২ মার্চ গণমাধ্যমে পাঠানো অপর এক সংবাদ বিবৃতিতে বলা হয়, দেশব্যাপী বিএনপির সকল পর্যায়ে চলমান কমিটি গঠন ও পুনর্গঠন কার্যক্রম ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

পরে গত ২০ এপ্রিল গণমাধ্যমে পাঠানো আরেক সংবাদ বিবৃতিতে বলা হয়, বিএনপির দেশব্যাপী সকল পর্যায়ে চলমান কমিটি গঠন ও পুণর্গঠন কার্যক্রম গত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত ছিল। কিন্তু করোনা মহামারী ব্যাপক বিস্তারের কারণে এই স্থগিতাদেশ আগামী ২৫ মে পর্যন্ত বলবৎ থাকবে।

এই সংক্রান্ত আরও খবর

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে বাসাজ সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক

shahadat

বাসাজ পুরস্কার ২০১৯ এ প্রাপ্ত প্রতিবেদনসমূহ বিচারক মণ্ডলীর নিকট হস্তান্তর

shahadat

“বাসাজ সম্মাননা স্মারক-২০১৯” এর প্রতিবেদন জমার সময় বৃদ্ধি

shahadat

নবম ওয়েজবোর্ড : সংবাদপত্রকর্মীদের আয়কর ও গ্র্যাচুইটি নিয়ে রুল

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার আলোচনা সভা

shahadat

শিবগঞ্জে ভটভটি খাদে পড়ে নিহত ৯

shahadat

Leave a Comment