নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
বিনোদন

বিহারে সালমান-আলিয়া-করণের সিনেমা নিষিদ্ধের দাবি

নিউজ ডেস্ক:
সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদেরকেই কেবল বিস্মিত করেনি, ক্ষোভের সঞ্চারও ঘটিয়েছে। খোদ বলিউড তো বটেই সুশান্তের বিহারেও চলছে নেপোটিজমের বিরুদ্ধে প্রতিবাদ। আর তারই ধারাবাহিকতায় সালমান খান, আলিয়া ভাট ও করণ জোহরের সিনেমা বিহারে নিষিদ্ধ করার দাবি ওঠেছে।

দেশটির গণমাধ্যম বলছে, সোশ্যাল মিডিয়াই কেবল নয়, ক্ষুব্ধ ভক্তরা রাস্তায় নেমে এসেছে। সালমান, আলিয়া ভাটের মতো অভিনয় শিল্পিদের কুশপুত্তলিকাও পুড়িয়েছেন তারা। দাবি উঠেছে তাদের সিনেমা বিহারে নিষিদ্ধ করার জন্য।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ ফ্ল্যাটের আত্মহত্যা করেন তরুণ, প্রতিশ্রুতিশীল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার এই আত্মাহত্যাকে মেনে নেয়নি পরিবার-পরিজন। তাদের দাবি, হতাশাগ্রস্ত করে তোলে তাকে আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হয়েছে।

কেদারনাত, ছিছড়ে খ্যাত এই অভিনেতাকে সময়ের সেরা অভিনেতা হিসেবে আখ্যা দিয়ে সুশান্তের আত্মহননকে নেপোটিজমের বলি বলে অভিহিত করছেন অনেকে।

মুম্বাই পুলিশ এরই মধ্যে মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত শুরু করেছে। ধারণা করা হচ্ছে, দীর্ঘদিনের হতাশা থেকেই তিনি আত্মহত্যা করেছেন। একের পর এক ভালো সিনেমা হাতছাড়া হয়ে যাওয়ায় গত ছয় মাস থেকে সিভিয়ার হতাশায় ভুগছিলেন সুশান্ত।

এই সংক্রান্ত আরও খবর

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

shahadat

৯ মাস পর ফিরলেন এন্ড্রু কিশোর

shahadat

আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং

shahadat

শতাধিক মদের বোতলসহ আটক তামিল অভিনেত্রী রাম্যা কৃষ্ণাণ

shahadat

নারী দিবসে সচেতনতা বাড়াতে মেহজাবীনের লেখা নাটক

shahadat

‘থাপ্পড়’ দিলেন তাপসী পান্নু!

shahadat

Leave a Comment