নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
বিনোদন

ভাইরাল ভিডিওতে বিনয়ী যশ

Yash

নিউজ ডেস্ক
কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা যশ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বহুল প্রতিক্ষীত সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার-টু’। সম্প্রতি ইন্টারনেটে এই অভিনেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যশকে ভারতের অন্যতম একজন বিনয়ী অভিনেতা হিসেবে মনে করা হয়। সাধারণ মানুষের সঙ্গে কেমন ব্যবহার করতে হয় এবং ভক্তদের কীভাবে ম্যানেজ করতে হয় তার অনন্য উদাহরণ এই অভিনেতা। কারণ ভক্তরাই একজন সাধারণ ব্যক্তিকে জনপ্রিয় করে তোলে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে, একটি পাবলিক অনুষ্ঠানে যশকে হাসিমুখে ভক্তদের সেলফির আবদার পূরণ করতে দেখা গেছে। ভিডিতে দেখা যায় কেজিএফখ্যাত এই তারকা কীভাবে ক্রেজি ভক্তদের শান্তভাবে ম্যানেজ করছেন, যারা তার সাথে সেলফি তোলার চেষ্টা করছেন।

অবাক করা বিষয় হলো, তিনি কোনো ভক্তকেই মানা করেননি বরং সকলকেই তার সঙ্গে সেলফি তোলার সুযোগ দিয়েছেন। আরেকটি ফুটেজে এই অভিনেতাকে সাধারণের মতো ব্যস্ত সড়ক পার হতে দেখা গেছে।

‘কেজিএফ: চ্যাপটার-টু’র শেষ পর্যায়ের শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন যশ। এতে যশের বিপরীতে অভিনয় করছেন শ্রীনিধি শেঠি। এ সিনেমায় বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাভিনা ট্যান্ডনকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ধারণা করা হচ্ছে, জুলাইয়ের ৩০ তারিখ সিনেমাটি মুক্তি পাবে।

এই সংক্রান্ত আরও খবর

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

shahadat

বিহারে সালমান-আলিয়া-করণের সিনেমা নিষিদ্ধের দাবি

shahadat

৯ মাস পর ফিরলেন এন্ড্রু কিশোর

shahadat

আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং

shahadat

শতাধিক মদের বোতলসহ আটক তামিল অভিনেত্রী রাম্যা কৃষ্ণাণ

shahadat

নারী দিবসে সচেতনতা বাড়াতে মেহজাবীনের লেখা নাটক

shahadat