নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ঢাকা ফোকাস নিউজ রাজনীতি

মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তি আর ক্ষমতায় আসবে না: ওবায়দুল কাদের

গোপালগঞ্জ প্রতিনিধি:
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই। সম্প্রদায়িকতার বিষ বৃক্ষকে উপড়ে ফেলতে হবে। অপশক্তিকে আর বাংলার মাটিতে ক্ষমতায় আসতে দেব না। মুক্তিযোদ্ধা বিরোধী অপশক্তি আর বাংলাদেশের ক্ষমতায় আসবে না। তারা এখন বিদেশিদের কাছে নালিশ করতে শিখেছে।

বুধবার দুপুরে কোটালীপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‍“বিএনপি এখন নালিশ পার্টি, বিদেশীদের কাছে নালিশ করে কোন ফল হবে না। ওদের আন্দোলন শুধু হুমকিতেই শেষ। বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আসবে না। হতাশা হয়ে বিএনপির মহাসচিব আবল-তাবল বলছেন। আজকে বাংলাদেশ শিক্ষা দিক্ষায় উন্নয়নের সর্বদিক থেকে এগিয়ে চলেছে, অর্থনীতির দিক থেকে পাকিস্তানকে পিছিয়ে ফেলেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগে কোন পকেট কমিটি হবে না তাহলে আওয়ামীলীগ কোনঠাসা হবে, বসন্তের কোকিলেরা আওয়ামীলীগের নেতা হতে পারবে না। ত্যাগী নেতারাই কমিটিতে আসবে।

কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাশ চন্দ্র জয়ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আক্রাম উদ্দিন আহম্মেদ শেখ হেলাল উদ্দিন (এমপি), আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ.ফ.ম উদ্দিন নাছিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম (এমপি), এস এম কামাল হোসেন, শেখ সালাহউদ্দিন জুয়েল (এমপি)। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান। কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস. এম হুমায়ুন কবির।

এই সংক্রান্ত আরও খবর

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

বৈরুতে ফের বিস্ফোরণ, নিহত ৪ আহত ২০

shahadat

হচ্ছে না এইচএসসি, জেএসসি-এসএসসি পরীক্ষার ফল দিয়ে মূল্যায়ন

shahadat

নোয়াখালীর ঘটনায় আরও ২ জন গ্রেফতার

shahadat