নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ময়মনসিংহ

ময়মনসিংহে ভাতিজাকে হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড

ময়মনসিংহ ব্যুরো:
ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজাকে ছুরিকাঘাতে হত্যায় দায়ের করা মামলায় খুনী নূরে আলমকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত। একই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। বুধবার দুপুরে জনাকীর্ণ আদালতে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এ রায় প্রদান করেন।

জানা গেছে- ময়মনসিংহ সদর উপজেলার মহজমপুর পূর্বপাড়া এলাকার নূরে আলম ও তার ভাই আশরাফুলের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন ২০১৬ সালের ৩০ অক্টোবর সাহেব কাচারী বাজার থেকে সাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে পথরোধ করে মহজুমপুর পূর্বপাড়া আবু বকর এর সাথে চৌরাস্তা খুনী নুর আলমহতভাগা মাহমামুদ হাসান মঈন শাহকে(১৬) সাইকেল থেকে নামিয়ে কথা বলার জন্য নিয়ে আসে এ সময় তার সাথে থাকা রাকিবুল হাসান রাসেলকে খুনী নূর আলম চলে যেতে বলে। ঘটনা স্থলেনূর আলম পূর্বপরিকল্পিতভাবে তার ভাইয়ের ছেলে মাহমামুদ হাসান মঈন উদ্দিনের বুকে ছুরিকাঘাত করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের মা পারভিন আক্তার বাদী হয়ে নূরে আলমের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। স্বাক্ষ্য-শুনানি শেষে মামলার প্রায় সাড়ে তিন বছর পর বুধবার দুপুরে আসামির উপস্থিতিতে খুনী নূরে আলমকে দোষী সাব্যস্থ করে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালতের বিচারক।

উল্লেখ্য এ হত্যা মামলাটির তদন্ত কর্মকর্তা ছিলেন তৎকালীন কোতোয়ালী থানার এসআই বর্তমানে ৩নং পুলিশ ফাঁড়ির টিএসআই মোহাম্মদ দুলাল আকন্দ। তিনি বিজ্ঞ আদালতে চার্জশীট প্রদান করেন।

এই সংক্রান্ত আরও খবর

গুমাই নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় ট্রলারডুবি, ১০ লাশ উদ্ধার

shahadat

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনা : বাবার বুকেই শেষ নিশ্বাস ছাড়লো বুলবুলি

shahadat

এ্যাড. আনিসুর রহমানের মৃত্যুতে ডা. এম এ আজিজের শোক প্রকাশ

shahadat

দীর্ঘদিন পর নান্দাইলের অপহৃত শিক্ষার্থী নাসরিন উদ্ধার

shahadat

ময়মনসিংহের মুক্তাগাছায় অটোরিকশায় বাসের ধাক্কায় নিহত ৭

shahadat

টাঙ্গাইলে দুই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

shahadat