নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
প্রবাস

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট ৬ জুন

নিউজ ডেস্ক:

যুক্তরাষ্ট্রে আটকেপড়া বাংলাদেশিদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। আগামী ৬ জুন কাতার এয়ারওয়েজের একটি চার্টার্ড ফ্লাইট তাদেরকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হবে। ফ্লাইটের টিকিটের খরচ যাত্রীদেরই বহন করতে হবে।

ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাস, নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলসের বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে সমন্বয় করে এ ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। বুধবার (৩ জুন) নিউইয়র্ক বাংলাদেশ কনস্যুলেট এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কাতার এয়ারওয়েজের মাধ্যমে এই চার্টার্ড ফ্লাইট পরিচালনা করা হবে। তবে যাত্রার তারিখ জরুরি প্রয়োজনে পরিবর্তন হতে পারে।

ন্যূনতম সংখ্যক যাত্রীর টিকিট ক্রয় সাপেক্ষে নিউইয়র্কের জন এফ কেনেডি এয়ারপোর্ট থেকে ৬ জুন দ্বিতীয়বারের মতো বিশেষ ফ্লাইটটি পরিচালিত হবে।

বিশেষ এ ফ্লাইটটির নির্ধারিত সময় অরেক্স অ্যাভিয়েশন লিমিটেড যথাসময়ে যাত্রীদের জানিয়ে দেবে। এ ফ্লাইটের প্রতিটি ইকোনমি ক্লাস টিকিটের মূল্য আনুমানিক দুই হাজার মার্কিন ডলার হতে পারে।

বিশেষ ফ্লাইটে নিজ খরচে যেতে আগ্রহী বাংলাদেশি নাগরিকদের আগামী ৪ জুনের মধ্যে ঢাকার অরেক্স অ্যাভিয়েশন লিমিটেডের অনলাইন পোর্টাল galaxyaviationbd.com এর মাধ্যমে রেজিস্ট্রেশন ও টিকিট কেনার মাধ্যমে বিশেষ ফ্লাইটে আসন বুকিং দেয়ার অনুরোধ করা হয়েছে।

এই সংক্রান্ত আরও খবর

কুয়েতে এমপি পাপুলের বিচার শুরু

shahadat

বৈরুতে বিস্ফোরণের ঘটনায় ৪ বাংলাদেশির মৃত্যু

shahadat

বঙ্গবন্ধুর খুনি রাশেদকে ফেরত পাঠাতে পারে যুক্তরাষ্ট্র

shahadat

সৌদি ও কাতার থেকে ফিরলেন ৮১২ বাংলাদেশি

shahadat

সাগর পাড়ি দিয়ে ইতালিতে ৩৬২ বাংলাদেশি

shahadat

কুয়েত থেকে দেশে ফেরার আশঙ্কায় আড়াই লক্ষাধিক বাংলাদেশি

shahadat

Leave a Comment