JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
বিনোদন

রাকুল প্রীত এবার যৌনশিক্ষক!

সেক্স এডুকেশন বা যৌন শিক্ষা নিয়ে সমাজে এক ধরনের ট্যাবু আছে। অনেক জায়গাতেই বিষয়টা নিয়ে এমনভাবে কথা বলা হয় যেন এটা বুঝি কোনও অপরাধ। কিশোর-কিশোরীদের মনে বিষয়টা প্রশ্ন উঠলে সেটার সঠিক উত্তর দেওয়ার বদলে ভুলভাল কিছু বুঝিয়ে দেওয়া হয় বা টপিক বদলে দেওয়া হয়।

আর এটার কারণেই তাদের মনে বিষয়টা নিয়ে জানার আগ্রহ, কিউরিওসিটি অনেক বেড়ে যায়। এবার সেটা নিয়ে খোলাখুলি কথা বলতে, শিক্ষা দিতে এবং অবশ্যই ট্যাবু ভাঙতে আসছেন রাকুল প্রীত সিং।

রাকুল প্রীত সিংয়ের নতুন ছবি ‘ছাত্রীওয়ালি’। তেজসপ্রভা বিজয় দেওস্কর পরিচালিত ছবিটি আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে। তার আগে ইনস্টাগ্রামে মুক্তি পেল এই ছবির ট্রেলার।

শাহরুখ-দীপিকার জন্য সরকারের কাছে চলচ্চিত্রকর্মীরা!শাহরুখ-দীপিকার জন্য সরকারের কাছে চলচ্চিত্রকর্মীরা!
ট্রেলার পোস্ট করে এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে লেখা হয়, ১ যদি সেফ সেক্সের শিক্ষা পুরো না পেয়ে থাকেন, তাহলে জানাই ছাত্রীওয়ালি আসছে সেটাকে পুরো করতে।’ একই সঙ্গে সেই পোস্টের ক্যাপশনে জানানো হয়, ছবিটি ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে।

এ ছবিতে টিচারের চরিত্রে অভিনয় করবেন রাকুল। তিনি তার পরিবার এবং ব্যক্তিগত জীবন দিয়ে বুঝবেন শিক্ষার্থীদের সঠিক যৌনশিক্ষা দেওয়া কতটা জরুরি।

রাকুলপ্রীতের প্রেমিক তথা ফিয়নসের চরিত্রে অভিনয় করবেন সুমিত ব্যাস। রাকুল প্রীত সিংয়ের সঙ্গে এই ছবিতে দেখা যাবে সুমিত ব্যাস, সতীশ কৌশিকসহ আরও অনেককে।

এই সংক্রান্ত আরও খবর

দিশার জীবনে নতুন প্রেম!

Shahadat Hossen

চঞ্চলের নায়িকা এবার ‘মৌ বৌদি’

Shahadat Hossen

সব সময় চুপচাপ থাকতে পছন্দ করেন তুষি

Shahadat Hossen

একসঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরলেন কিয়ারা-সিদ্ধার্থ (ভিডিও)

Shahadat Hossen

বয়ফ্রেন্ডের সাথে তামান্না ভাটিয়ার একান্ত ভিডিও ফাঁস

Shahadat Hossen

পাঠান নিয়ে অভিজ্ঞতার কথা বললেন দীপিকা

Shahadat Hossen

Leave a Comment