নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

রাজধানীতে সড়কে পানি জমে দুর্ভোগে নগরবাসী

রাজধানীতে রবিবার মধ্যরাত থেকে সোমবার সকাল পযর্ন্ত মুষলধারে চলে বৃষ্টি। এতে বিভিন্ন এলাকার সড়কে পানি জমে দুর্ভোগে পড়েন নগরবাসী। পানি অপসারণের ড্রেনগুলো সচল না থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। কর্মব্যস্ত নগরবাসী চলাচলে অন্তহীন দুর্ভোগের শিকার হচ্ছেন। যানচলাচলে বিঘ্ন ঘটছে।

সরেজমিন দেখা যায়, ভারী বৃষ্টির কারণে সকাল থেকেই রাজধানীর বিভিন্ন অলিগলিসহ মূল সড়কে পানি জমেছে। অফিসগামী মানুষ নির্ধারিত স্থানে যাওয়ার জন্য রিকশা ঠিক করতে গেলে কয়েকগুণ ভাড়া চাইছেন চালকরা। ভাড়া নিয়ে রিকশা চালকদের সঙ্গে যাত্রীদের কিছুটা বাকবিতণ্ডাও দেখা গেছে।

বৃষ্টিতে নগরীর ধানমন্ডি ২৭, সংসদ ভবন এলাকা, লালমাটিয়া, কাজীপাড়া, শেওড়াপাড়া, সেনপাড়া, তেজকুনিপাড়া, তেজতুরি বাজার, মিরপুর ১০ থেকে ১৪ নম্বর, তেজগাঁও, সাতরাস্তা মোড, কারওয়ানবাজার টিসিসি ভবন, রাজারবাগ পুলিশ লাইনের উত্তর গেট, নয়াপল্টন, পুরান ঢাকার বঙ্গবাজার এলাকা, সিদ্দিক বাজার মোড়, নাজিরা বাজার, নাজিম উদ্দিন রোড, গ্রিন রোড, মোহাম্মদপুর, ফার্মগেট, শুক্রাবাদ, রামপুরা, মালিবাগ ও খিলক্ষেতে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এতে বেশি দুর্ভোগে পড়েছেন পথচারী ও ফুটপাতের ব্যবসায়ীরা।

নগরীর সাতরাস্তা এলাকায় তীব্র জলাবদ্ধতা দেখা গেছে। ওই এলাকার এক বাসিন্দা বলেন, নাবিস্কো থেকে সাতরাস্তা পর্যন্ত আসতে আধাঘণ্টা লেগেছে। পুরো এলাকায় পানি জমে রয়েছে। মানুষ চলাচল করতে পারছে না। রাস্তায় পানির কারণে বাসেও উঠতে পারছে না।

এই সংক্রান্ত আরও খবর

বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা কমিটির অনুমোদন

shahadat

মোবাইল ব্যাংকিংয়ে চালু হচ্ছে আন্তলেনদেন সুবিধা

shahadat

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

Leave a Comment