নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
চট্টগ্রাম

লক্ষ্মীপুরে রাজমিস্ত্রির পা ভেঙে দিল সাবেক ইউপি সদস্য

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে পুরে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে তার বা পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য সফিকুল ইসলাম সাফু ও তার সহযোগীদের বিরুদ্ধে। গুরুত্বর আহত মোঃ মামুন হোসেন (৩৫) রাজমিস্ত্রি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত রবিবার (০১ মার্চ) সকালে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আবিরনগর গ্রামের সাফু মেম্বার বাড়ির সামনে এ হামলার শিকার হন রাজমিস্ত্রি মামুন ও তার আরো ৪ সহযোগী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজমিস্ত্রি মামুন, রনি, ইউনুস, মাসুম ও বেলায়েত সাফু মেম্বার বাড়ির নরুল ইসলামের বসতঘরের কাজ করতে আসলে সাফু তার ভাই বাশার, হারুন, ছেলে রিয়াজ ও তার স্ত্রী, ভাইর বৌ তাদের ঘরের সামনে রাজমিস্ত্রিদের পথরোধ করে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। পরে স্থানীয়রা আহত রাজমিস্ত্রিদের উদ্বার করে ললক্ষ্মীপুরে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী ও সদর (মডেল) থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কালাম ও আবু নাছের ঘটনাস্থল পরিদর্শন করেন।

নুরুল ইসলামের ছেলে মনির হোসেন জানান, ওই জমিতে তাদের বসতঘর ছিল। পুরাতন ঘর ভেঙে নতুন করে নির্মাণ করতে গেলে সফিক বাধা দেয়। একপর্যায়ে সফিক আদালতে পরপর দুটি অভিযোগ করে। তবে আদালত অভিযোগগুলো তদন্ত সাপেক্ষে খারিজ করে ঘর নির্মাণের অনুমতি দিয়েছে। কিন্তু কাজ করতে গেলে সফিক ও তার লোকজন শ্রমিকদের পিটিয়ে আহত করে।

অভিযোগ অস্কীকার করে সফিকুল ইসলাম সাফু বলেন, আমাদের জমিতে জোরপূর্বক তারা বসতঘর নির্মাণ করছে। আমি এতে বাধা দিয়েছি। কিন্তু শ্রমিকদের মারধর করা হয়নি। প্রতিপক্ষরা মারধরের নাটক সাজিয়ে তাদের হাসপাতালে ভর্তি করেছে।

ললক্ষ্মীপুরে সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, হামলার ঘটনায় থানাতে একটি লেখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সংক্রান্ত আরও খবর

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ৪

shahadat

গাইবান্ধা ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

shahadat

চট্টগ্রাম, কক্সবাজার ও কুষ্টিয়া ‘গোলাগুলিতে’ নিহত ৪

shahadat

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

shahadat

ব্রাহ্মণবাড়িয়ায় এএসআই হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

shahadat