JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
খুলনা জাতীয় ফোকাস নিউজ সারাদেশ

সাংবাদিক জামিল হাসান খোকনের মৃত্যুতে সাংবাদিক জোটের শোক

কুষ্টিয়া প্রতিনিধি:
বাংলাদেশ সাংবাদিক জোটের কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি জামিল হাসান খান খোকন মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার রাত ১ টার দিকে রাজধানীর নিউরো সাইন্স হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

জামিল হাসান খান সাংবাদিক জোটের কুষ্টিয়া জেলা সভাপতি ছাড়াও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সহ-সভাপতি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জেইউকে-র সাধারণ সম্পাদক, বিএফইউজের নির্বাহী সদস্য, নিউজ২৪ চ্যানেলের জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও তিনি কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক স্বর্ণযুগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছিলেন।

এদিকে জামিল হাসান খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি মশিউর রহমান ও সাধারণ সম্পাদক এস এম সামসুল হুদা। শোকবাণীতে তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও বাংলাদেশ সাংবাদিক জোটের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক রানা সিদ্দিকী সহ কমিটির সদস্যরা শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেনা জানিয়েছেন। এক শোকবার্তায় রানা সিদ্দিকী বলেন, “সাংবাদিক জামিল হাসান খান খোকনের মৃত্যুতে কুষ্টিয়াবাসী একজন দেশবরেণ্য সাংবাদিককে হারাল। তিনি সংবাদ মাধ্যমের এক নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব এবং আজীবন সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। কুষ্টিয়ার প্রতিথযশা এই সাংবাদিকের মৃত্যুতে সংবাদপত্র অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি বলে মন্তব্য করেন।” রানা সিদ্দিকী সাংবাদিক জামিল হাসান খান খোকনের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এরআগে বুধবার স্ট্রোক করলে তাকে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার রাত ১ টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান এবং আত্মীয়-স্বজন ও অসংখ্য শুভাকাংখি রেখে গেছেন।

এই সংক্রান্ত আরও খবর

প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়ার মৃত্যুতে বাসাজ’র শোক

Shahadat Hossen

মাসে ১০ কোটি করে পদ্মার বকেয়া পরিশোধে রাজি বিমান

Shahadat Hossen

আফগানিস্তানফেরত ফখরুল হাল ধরেন হুজির, ছিল বড় হামলার পরিকল্পনা

Shahadat Hossen

হেযবুত তওহীদের নারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল

Shahadat Hossen

২৩ কেজি ওজনের এক মাছের দাম ৮ লাখ টাকা!

Shahadat Hossen

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

Shahadat Hossen

Leave a Comment