নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে বাসাজ সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সহ-সভাপতি হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশনের সভাপতি মো. মশিউর রহমান ও সাধারণ সম্পাদক এস এম সামসুল হুদা। ফাউন্ডেশনের এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়। এসময় সাংবাদিক হেলালীর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

শুক্রবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন। এমন সময় বুকেব্যথা অনুভব করেন তিনি। তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হিলালীর মরদেহ প্রথমে তার কর্মস্থল ভোরের কাগজ, এরপর জাতীয় প্রেস ক্লাবে নেয়া হবে। সেখান থেকে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা ও ভাই-বোন রেখে গেছেন।

জানা গেছে, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনের সভাপতি প্রার্থী ছিলেন হিলালী ওয়াদুদ চৌধুরী। আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। নির্বাচনের একদিন আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি। হিলালী ওয়াদুদ চৌধুরী ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের সদস্যও ছিলেন।

এই সংক্রান্ত আরও খবর

দালালি ভুলতে পারেনি বলেই বঙ্গবন্ধুর ভাষণে ‘কিন্তু’ খোঁজে বিএনপি

shahadat

ধর্ষণের শিকার নারীর ছবি-পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

shahadat

বাসাজ সম্মাননা স্মারক-২০১৯ এর প্রতিবেদনসমূহ সৈয়দ ইশতিয়াক রেজার নিকট হস্তান্তর

shahadat

বাসাজ পুরস্কার ২০১৯ এ প্রাপ্ত প্রতিবেদনসমূহ বিচারক মণ্ডলীর নিকট হস্তান্তর

shahadat

“বাসাজ সম্মাননা স্মারক-২০১৯” এর প্রতিবেদন জমার সময় বৃদ্ধি

shahadat

Leave a Comment