নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ঢাকা সারাদেশ

সালথায় গাঁজার গাছসহ আটক ১

সালথা প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় থানা পু‌লি‌শের মাদক বি‌রোধী অ‌ভিযান অব্যহত র‌য়ে‌ছে এরই ধারাবা‌হিকতায় গাঁজার গাছসহ নাসির মাতুব্বার (২২) কে আটক করেছে পুলিশ।

উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রাম এলাকা থেকে পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম গতকাল মঙ্গলবার রা‌তে তাকে আটক করে। এই ঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ’র নেতৃত্বে এসআই মোস্তফা কামাল ও এএসআই মিলন হোসেনসহ পুলিশের এক‌টি বি‌শেষ টিম মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোয়ালপাড়া গ্রামে অভিযান চালিয়ে আওয়াল মাতুব্বারের ছেলে নাসির মাতুব্বারকে আটক করে। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর বসতঘরের দক্ষিনপাশ থেকে বড় একটি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, গাঁজার গাছসহ আটককৃত নাসির মাতুব্বারের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য গাজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। বুধবার ধৃত আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদ‌কের বিরুদ্ধে আমা‌দের অভিযান অব্যাহত থাকবে।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ৪

shahadat

ধামরাইয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

shahadat

গুমাই নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় ট্রলারডুবি, ১০ লাশ উদ্ধার

shahadat

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

shahadat

Leave a Comment