নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
বিনোদন

সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই: পল্লবী

Pallavi-Mukherjee

বজ্রশক্তি ডেস্ক:
অভিনেত্রী পল্লবী মুখার্জি। কলকাতার টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে বিশেষ খ্যাতি পান। অল্ট বালাজির ‘গান্দি বাত থ্রি’ ও ‘ক্লাস অব ২০২০’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। দুটো ওয়েব সিরিজেই সাহসী দৃশ্যে দেখা গেছে পল্লবীকে।

এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এগুলোকে ‘সাহসী’ দৃশ্য বলব না, কারণ আমার কাছে সব দৃশ্যই সমান। চরিত্রেই প্রয়োজনেই এমন দৃশ্য করেছি। অভিনয়কে একটি শিল্প হিসেবে মনে করি। ‘গান্দি বাত থ্রি’ এবং ‘ক্লাব অব ২০২০’ ওয়েব সিরিজে আমার চরিত্রই এমন।

গল্প ও চিত্রনাট্যের জন্য হট দৃশ্য প্রয়োজন ছিল। তিনি আরো বলেন, এ ধরনের দৃশ্য কতক্ষণ থাকবে তা নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি। চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই। কিন্তু এটি সঠিকভাবে উপস্থাপন করতে হবে। আর সবচেয়ে বড় কথা দৃশ্যটিতে আমাকে স্বস্তিবোধ করতে হবে। পল্লবীর জন্ম কলকতায়।

২০১৫ সালে ‘মীরাক্কেল’ কমেডি শোয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ‘মীরা’ বাংলা টিভি ধারাবাহিকে তার অভিষেক হয়। এরপর ‘ভোতু’, ‘পটল কুমার গানওয়ালা’, ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করেছেন।

এখানেই শেষ নয়, ‘তারেক মেহতা কা উল্টো চশমা’, ‘ঝাঁসি কি রানি’ হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গেছে। খুব শিগগির কালার্স টিভিতে প্রচার হবে ‘ব্যারিস্টার বহু’। এতেও অভিনয় করছেন তিনি।

এই সংক্রান্ত আরও খবর

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

shahadat

বিহারে সালমান-আলিয়া-করণের সিনেমা নিষিদ্ধের দাবি

shahadat

৯ মাস পর ফিরলেন এন্ড্রু কিশোর

shahadat

আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং

shahadat

শতাধিক মদের বোতলসহ আটক তামিল অভিনেত্রী রাম্যা কৃষ্ণাণ

shahadat

নারী দিবসে সচেতনতা বাড়াতে মেহজাবীনের লেখা নাটক

shahadat