নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ

সিফাতের জামিন মঞ্জুর

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছে টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। সেই সঙ্গে তার বিরুদ্ধে পুলিশের দায়ের করা দুটি মামলা তদন্তভার র‌্যাব এর কাছে হস্তান্তর করার নির্দেশও দিয়েছে আদালত।

এর আগে রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতের জামিনের রিভিউ আবেদন করা হয় গেল ৬ই আগষ্ট। টেকনাফ ম্যাজিষ্ট্রেট আদালতে শুনানি শেষে সোমবার আদেশের দিন ঠিক করা হয়। পুলিশের দায়ের করা মাদক, হত্যা চেষ্টা এবং পুলিশের কাজে বাধা দেয়ার মামলার আসামি সিফাতের মামলা র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেয়ার আবেদনও মঞ্জুর করেছে আদালত।

গত ৩১শে জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সিফাত। পরে পয়লা আগস্ট সিফাতকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় রামু থানা পুলিশ।

এদিকে, রামু থানায় দায়ের করা মাদক মামলায় স্টামফোর্ড ইউনিভার্সিটির অপর শিক্ষার্থী শিপ্রা দেবনাথের জামিন রবিবার মঞ্জুর করে আদালত।

এই সংক্রান্ত আরও খবর

জনকণ্ঠের চাকরিচ্যুত সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা বাংলাদেশ সাংবাদিক জোটের

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের ‘বাসাজ সম্মাননা ও পুরস্কার ২০১৯’ বিতরণ

shahadat

দালালি ভুলতে পারেনি বলেই বঙ্গবন্ধুর ভাষণে ‘কিন্তু’ খোঁজে বিএনপি

shahadat

ধর্ষণের শিকার নারীর ছবি-পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা

shahadat

বাংলাদেশ সাংবাদিক জোটের গাজীপুর জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

shahadat

বাসাজ সম্মাননা স্মারক-২০১৯ এর প্রতিবেদনসমূহ সৈয়দ ইশতিয়াক রেজার নিকট হস্তান্তর

shahadat

Leave a Comment