নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
জাতীয় ফোকাস নিউজ সারাদেশ সিলেট

সিলেটে বাস-অটোরিকশরা সংঘর্ষে নিহত ৬

নিউজ ডেস্ক:
সিলেটে বাস ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে মৃত বেড়ে দাঁড়িয়েছে ছয়জনে। নিহতদের মধ্যে একজন নারী, তিনজন শিশু, দু’জন পুরুষ রয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার ভাদ্র গ্রামের আওয়াল মিয়ার স্ত্রী হামিদা (২৮), তার বোনের মেয়ে ওসমানীনগর উপজেলার পশ্চিম ব্রাহ্মণগাঁও গ্রামের কামরুজ্জামানের দুই শিশু কন্যা খাদিজা (২) ও করিমা (৪), একই গ্রামের ফজলু মিয়ার শিশুকন্যা আরিফা (১২), ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে অটোরিকশাচালক জুনেদ (২৮) ও শুক্রবার (১৪ আগস্ট) ভোর রাতে মারা যান অটোরিকশাচালকের সহযোগী। তবে তার নাম জানা যায়নি।

সিলেট শেরপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. এরশাদুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পাঁচজন মারা যান। শুক্রবার ভোর রাতে আরেকজনের মৃত্যু হয়। তারা সবাই একে অপরের আত্মীয়।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে আসা মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে মৌলভীবাজার অভিমুখী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক মারা যায়। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরও পাঁচজনের মৃত্যু হয়।

এই সংক্রান্ত আরও খবর

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে বাঁচাতে দুদকের তদন্ত দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন

shahadat

আফগানিস্তানে হামলার দায় স্বীকার আইএসের, মৃত্যু বেড়ে ৪৭

shahadat

যাত্রাবাড়ীতে আইসের বড় চালান আটক, গ্রেফতার ২

shahadat

দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবি

shahadat

মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে আধাবেলা হরতাল পালিত

shahadat

তালেবান দখলপরবর্তী কাবুলে ভয়াবহ আত্মঘাতী হামলায় নিহত শতাধিক

shahadat

Leave a Comment