নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ফোকাস নিউজ সারাদেশ

সুন্দরগঞ্জে দোকান পাট ও বসত বাড়িতে হামলা-ভাংচুর, গ্রেফতার ৩

Sundarganj-1

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মধ্যযুগীয় কায়দায় দোকানপাট-বসত বাড়িতে বর্বরোচিত হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় নারীসহ ৬ জন আহত হয়েছে। হামলায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামের মৃত হোসেন আলীর ছেলে রবিউল ইসলামের সাথে একই গ্রামের ইউপি সদস্য মোসলিম আলীর ছেলে মোহাম্মদ আলীর দীর্ঘদিন থেকে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার (১ জানুয়ারি) রাত ৮ টার দিকে ছমিরের বাজারে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে রবিউলের পক্ষের লোকজন ক্ষীপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইউপি সদস্যের ভাই রমজান আলীর কাপড়, কম্পিউটার, ঔষুধের দোকানসহ বসত বাড়িতে হামলা চালায়। এতে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় বাধা দিতে গেলে নারীসহ ৬ জন আহত হয়।

আহতরা হলেন- শিরিনা, কলিমন, শিমুল, মোস্তা, মাইদুল ও মাসুদ। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ঘটনার সাথে জড়িত থাকায় ৩ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতাকৃতরা হলেন- সোহেল প্রামাণিক, শাহিন ও রবিউল। পরে ইউপি সদস্যের ভাই রমজান আলী বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে ও ২০/২২ জনকে অজ্ঞাতনামা আসামী করে রবিবার (২ ফেব্রুয়ারি) সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্ন আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

বৈরুতে ফের বিস্ফোরণ, নিহত ৪ আহত ২০

shahadat

হচ্ছে না এইচএসসি, জেএসসি-এসএসসি পরীক্ষার ফল দিয়ে মূল্যায়ন

shahadat