নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
রংপুর সারাদেশ

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী লুতফুল হাসান করোনা আক্রান্ত হয়েছেন। চলমান করোনা পরিস্থিতিতে দুর্যোগ কবলিত মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে গিয়ে করোনা আক্রান্ত হন তিনি।

বুধবার সন্ধ্যায় রমেক হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা টেস্টে তাঁর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়। এ ঘটনায় বেশকিছু সরকারি কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে আছেন।

জানা গেছে, গত ১৪ জুন সর্দি ও কাশি দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করান ইউএনও। চারদিন আগে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে বুধবার তিনি করোনা আক্রান্ত শনাক্ত হন।

তাঁর সংস্পর্শে আসা অন্যান্য দপ্তরের বেশকিছু কর্মকর্তা ও কর্মচারী হোম কোয়ারেন্টিনে রয়েছে। তাঁদের কয়েক জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে ওইসব কর্মকর্তাদের নমুনা পরীক্ষার ফলাফল এখনো আসেনি। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিবেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান সরকার বলেন, ইউএনও মহোদয়ের করোনা পজিটিভ এসেছে। তিনি শারীরিক ভাবে সুস্থ আছেন।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ৪

shahadat

ধামরাইয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

shahadat

গুমাই নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় ট্রলারডুবি, ১০ লাশ উদ্ধার

shahadat

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

shahadat

Leave a Comment