নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
চট্টগ্রাম জাতীয় ফোকাস নিউজ সারাদেশ

হাতিয়ায় অগ্নিকাণ্ডে নিহত ৩

নিউজ ডেস্ক:
হাতিয়া উপজেলার বয়ারচর চেয়ারম্যান ঘাট বাজারে সোমবার দিবাগত রাত ১০টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি ব্যবসায়ীক প্রতিষ্ঠান পুড়ে গেছে। এ সময় দোকানের ভিতর মহিবুল ইসলাম নিপু (৩৫) ও তার কর্মচারী রহমত উল্যাহ (৩০) পুড়ে ছাই হয়ে যায়।

এছাড়া অগ্নিদগ্ধ খালেদ হাসান (৪৫) চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে হাসপাতালে মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শী ও অল্পের জন্য মৃত্যু থেকে বেঁচে যাওয়া অবদুস শহিদ (৩৫) জানান, রাতে তিনিসহ মোট ৫জন নিপুর জ্বালানী তেলের দোকানে বসা ছিলেন। দোকানের মালিক নিপুসহ তিনজন পেছনে হিসাব করছিল এবং তারা দুইজন সামনে বসা ছিল। হঠাৎ ১০টার দিকে দোকানের সামনে থেকে বিকট শব্দ করে (সম্ভবত: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ) আগুন দাউ দাউ করে ওঠে।

এ সময় তিনি আগুনসহ দোকানের ভিতর থেকে লাফ দিয়ে বের হতে সক্ষম হন। মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় তেল দোকানের মালিক মহিবুল ইসলাম নিপু ও দোকান কর্মচারী রহমত উল্যা দগ্ধ হয়ে মারা যায়। অগ্নিদগ্ধ হয় আরো দুইজন। পরে অগ্নিদগ্ধ খালেদ হাসান (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মহিবুল ইসলাম নিপু বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকার গনিপুর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে।

এ ব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে এবং দুইজন আহত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১ কোটি টাকার মত হতে পারে। অগ্নিকাণ্ডের সঠিক কারণ উদ্ঘাটনে তদন্ত চলছে।

এই সংক্রান্ত আরও খবর

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার

shahadat

টাঙ্গাইলে গণধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

shahadat

বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ৭৭ লাখ

shahadat

রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষে ৩ জনের মৃত্যু

shahadat

বৈরুতে ফের বিস্ফোরণ, নিহত ৪ আহত ২০

shahadat

হচ্ছে না এইচএসসি, জেএসসি-এসএসসি পরীক্ষার ফল দিয়ে মূল্যায়ন

shahadat

Leave a Comment