নিউজ পোর্টাল । বাংলাদেশ সাংবাদিক জোট
ফোকাস নিউজ রংপুর

৫২ দিনের কন্যাশিশুকে হত্যা

মিঠাপুকুর প্রতিনিধি:
মিঠাপুকুরে ৫২ দিন বয়সী কন্যা শিশু সিনথিয়াকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা খালেদা বেগমের বিরুদ্ধে। শুক্রবার সকালে গোপালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবার করা মামলায় মা খালেদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়ার আরও দুই জন কন্যা আছে। তাদের একজনের বয়স ১৩ বছর। আরেজনের ৬ বছর। আবারও তার স্ত্রী খালেদা বেগম কন্যা শিশুর জন্ম দেন। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই আছে।

গতকাল শুক্রবার সকালে হঠাৎ করে খালেদা কান্নাকাটি শুরু করেন। বাড়ির লোকজনকে বলেন- তার ছোট সন্তানকে পাওয়া যাচ্ছেনা। কান্নার শব্দ শুনে প্রতিবেশিরা বাড়ির আশপাশে অনেক খোঁজাখুঁজির পর একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর লাশ দেখতে পায়। পরে শিশুর লাশ বাড়িতে নিয়ে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসি বলেন, পরপর ৩ জনই মেয়ে শিশু জন্ম নেওয়ায় সুলতানের পরিবারে অসন্তোষ বিরাজ করছিল। তাই, শিশুটিকে পানিতে ডুবে হত্যা করে। পরে পুকুরে ফেলা দেওয়া হয়।’

গোপালপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম দিলীপ পাইকাড় বলেন, সকালে ঘুম থেকে উঠে ঘটনাটি শুনেছি। কি কারণে পুকুরে শিশুটির লাশ গেল- এটা রহস্যজনক।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। শিশুটির মা খালেদাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিশুকে হত্যার কথা স্বীকার করেছে।

এই সংক্রান্ত আরও খবর

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে বাঁচাতে দুদকের তদন্ত দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন

shahadat

আফগানিস্তানে হামলার দায় স্বীকার আইএসের, মৃত্যু বেড়ে ৪৭

shahadat

যাত্রাবাড়ীতে আইসের বড় চালান আটক, গ্রেফতার ২

shahadat

দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবি

shahadat

মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে আধাবেলা হরতাল পালিত

shahadat

তালেবান দখলপরবর্তী কাবুলে ভয়াবহ আত্মঘাতী হামলায় নিহত শতাধিক

shahadat