JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
জাতীয় ফোকাস নিউজ

ঔষধাগারের ৩ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ

নিউজ ডেস্ক:
মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনায় অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার বেশ কিছু অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সিএমএসডি’র তিন কর্মকর্তা হলেন- সাবেক সহকারী পরিচালক (মজুদ ও বিতরণ) ও বর্তমানে সিএমএসডির সহকারী পরিচালক (প্রশাসন) ডা. শাহজাহান, সাবেক ডেস্ক অফিসার-৮ ও স্টোরের অতিরিক্ত দায়িত্বরত ডা. সাব্বির আহম্মেদ এবং স্টোর কর্মকর্তা কবির আহম্মেদ।

এর আগে ১২ জুলাই দুদকের পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী স্বাক্ষরিত এক নোটিশে সিএমএসডির ৬ কর্মকর্তাকে ডাকা হয়। বাকি তিনজন আজ দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার তারিখ রয়েছে।

তারা হলেন- সিনিয়র স্টোরকিপার ইউসুফ ফকির, উপ-পরিচালক ও পিএন্ডসি ডা.জাকির হোসেন, সাবেক-মেডিক্যাল কর্মকর্তা (চিফ কো-অর্ডিনেটর) ডা. জিয়াউল হক।

সিএমএসডির ছয় কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে দুদক সূত্রে জানা গেছে, অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কোভিড-১৯-এর চিকিৎসার জন্য নিন্মমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনাসহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে অন্যান্যের যোগসাজশে কোটি কোটি টাকা আত্মসাৎ করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এই সংক্রান্ত আরও খবর

প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়ার মৃত্যুতে বাসাজ’র শোক

Shahadat Hossen

মাসে ১০ কোটি করে পদ্মার বকেয়া পরিশোধে রাজি বিমান

Shahadat Hossen

আফগানিস্তানফেরত ফখরুল হাল ধরেন হুজির, ছিল বড় হামলার পরিকল্পনা

Shahadat Hossen

হেযবুত তওহীদের নারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল

Shahadat Hossen

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

Shahadat Hossen

কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু

Shahadat Hossen

Leave a Comment