JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
চট্টগ্রাম সারাদেশ

কসবায় রতন হত্যার মূল আসামিকে গ্রেফতারের দাবিতে মানবন্ধন

ভ্রাম্যমাণ প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রতন হত্যার বিচারের দাবিতে রাজপথে দাড়িয়ে মানববন্ধন করেছে তার বাবা-মা, সন্তান ও পাঁচ গ্রামের গ্রামবাসী।
আজ সকালে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ডাবিরঘর গ্রামের রাস্তায় দাড়িয়ে ঘণ্টাব্যাপী এই মানবন্ধন কর্মসূচি পালন করে নিহত রতনের পরিবারসহ বাউরখ-, ডাবিরঘর, আমখার, ময়দাগঞ্জ ও শ্যামনগরসহ আশেপাশের পাঁচ গ্রামের হাজারো জনসাধারণ।
মানববন্ধনে এলাকাবাসী ও তার পরিবারের দাবি রতন হত্যার দুই আসামি কামাল হোসেন ও সুজন মিয়া ধরা পড়লেও মূল আসামি একই গ্রামের ফরিদ সর্দারের ছেলে সোহাগকে দ্রুত গ্রেফতার করে মূল পরিকল্পনাকারীদেরও যেন বিচারের আওতায় আনা হয়।
ডাবিরঘর গ্রামের মো. খোকন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে মূল হোতা কন্ট্রাক্ট কিলার সোহাগকে গ্রেফতারসহ সকল অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন মূলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মঈনুল ইসলামসহ পাঁচ গ্রামের নেতৃবৃন্দ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য হোসেন হোসেন মিয়া, আক্তার হোসেন সিকদার, জাকির হোসেন, আলম মিয়াসহ অন্যরা।
উল্লেখ্য, মাদক ব্যবসায় বাধা দেয়ায় গত ২৮ জানুয়ারি রাতে ঘর থেকে ডেকে নিয়ে সোহাগের নেতৃত্বে নৃশংসভাবে খুন করা হয় ডাবিরঘর গ্রামের বাবুল মিয়ার ছেলে প্রবাসী রতন মিয়াকে।

এই সংক্রান্ত আরও খবর

২৩ কেজি ওজনের এক মাছের দাম ৮ লাখ টাকা!

Shahadat Hossen

নোয়াখালীতে শীতার্তদের ব্যতিক্রমী উপহার ও শীতবস্ত্র বিতরণ

Shahadat Hossen

শ্রীপুর সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মাতালেন কণ্ঠশিল্পী মনির খান ও মেরি

Shahadat Hossen

ধামরাইয়ে গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনায় নিহত বেড়ে ৪

Shahadat Hossen

রাঙ্গুনিয়ায় বড় ভাইকে না পেয়ে ছোট ভাইকে হত্যা

Shahadat Hossen

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

Shahadat Hossen