JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
বিনোদন

জাহিদ হাসান বদ স্বভাবের সুপারস্টার

বজ্রশক্তি ডেস্ক:
ছবির নাম ‘প্রেমের দুনিয়া’। শুটিং লোকেশন খতিব খামার বাড়ি। সুপারস্টার ইস্কান্দার শাহকে নিয়ে শুরু হয় ডিরেক্টর এ.কে. ঝিন্টুর বাইশ দিনের কঠিন এক যুদ্ধ। ইস্কান্দর শাহ বড় নায়ক। তিনি সুপারস্টার। তার ছবি মানেই হিট। ব্যবসা সফল।

ইস্কান্দর শাহকে নিয়ে ছবি করে বহু প্রডিউসার ইন্ড্রাস্টিতে টাকার মালিক হয়েছে। বহু ডিরেক্টর নাম কামিয়েছে। সুপারস্টার বলেই ইস্কান্দর শাহের শিডিউল পাওয়া অনেকটা আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো। তার ব্যবহারও বদে ভরা। আর এই ইস্কান্দার শাহ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তার নতুন নাটকটির নাম ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’।

এখানে জাহিদ হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন লাক্স তারকা নীলাঞ্জনা নীলা। ঢাকার অদূরে পূবাইলের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়েছে ৬ জানুয়ারি থেকে। এতে জাহিদ-নীলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মুনিরা মিঠু, সাজু খাদেম, আরফান আহমেদ, আনন্দ খালিদ, শফিক খান দিলু, আল আমিন, বাদল, তারিক স্বপন প্রমুখ।

গল্পটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘এখানে আমি সুপারস্টার ইস্কান্দার শাহ চরিত্রে অভিনয় করছি। একরোখা স্বভাবের চরিত্র। প্রোডাকশনের লোকজনদের সাথে বাজে ব্যবহার করা, নিজের মতো করে স্ক্রিপ্ট ঘুরিয়ে দেয়া, নায়িকার সাথে অকারণে ঘনিষ্ঠ হওয়া- এসব করাই এই বদ সুপারস্টারের কাজ। তবে নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প খুঁজে পাবেন। নাটকটির চিত্রনাট্যের বড় মজা এখানেই।’

সাত পর্বে নির্মিত হয়েছে এই ধারাবাহিকটি। পরিচালক হিমু আকরাম জানান, ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’ আসছে রোজা ঈদে প্রচার হবে আরটিভিতে।

এই সংক্রান্ত আরও খবর

রাকুল প্রীত এবার যৌনশিক্ষক!

Shahadat Hossen

দিশার জীবনে নতুন প্রেম!

Shahadat Hossen

চঞ্চলের নায়িকা এবার ‘মৌ বৌদি’

Shahadat Hossen

সব সময় চুপচাপ থাকতে পছন্দ করেন তুষি

Shahadat Hossen

একসঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরলেন কিয়ারা-সিদ্ধার্থ (ভিডিও)

Shahadat Hossen

বয়ফ্রেন্ডের সাথে তামান্না ভাটিয়ার একান্ত ভিডিও ফাঁস

Shahadat Hossen