JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
বিনোদন

‘থাপ্পড়’ দিলেন তাপসী পান্নু!

রঙ্গমঞ্চ ডেস্ক:
মুম্বাইয়ে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ)’র বিরুদ্ধে এক সম্মেলনে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। এটাই তার দোষ। এ কারণে তার নতুন সিনেমা ‘থাপ্পড়’কে বয়কট করার ডাক দিয়েছেন আইনটির সমর্থকরা। তবে তাদের ট্রলিংয়ের জবাবে তাপসী যা বললেন তা যেন সত্যিই ট্রলকারীদের মুখে ‘থাপ্পড়’।
ট্রলিংয়ের শিকার হয়ে তাপসী পান্নু ভেঙে পড়বেন বলে যদি কেউ মনে করেন তবে তিনি ভুল করছেন। বরং ‘থাপ্পড়’ অভিনেত্রী তাদের দারুণ জবাব দিয়েছেন।‘#বয়কট থাপ্পড়’ ট্রলের জবাবে তাপসী বলেছেন, ‘সামাজিক মাধ্যমে কিছু বেকার মানুষকে কাজ দিতে পেরে আমরা খুশি। আমি শুধু এতটুকুই বলব। কারণ এরকম তুচ্ছ বিষয়ে আমি বেশি গুরুত্ব দিই না।’
মুম্বাইয়ে সিএএ-বিরোধী সম্মেলনে যাওয়ার পর থেকেই সমালোচিত হচ্ছিলেন তাপসী পান্নু। আইনটির বিরোধিতাকারীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করা মানেই দেশদ্রোহিতা- অনেকের চিন্তাধারা এমনই। তারাই এখন তাপসীর সিনেমাকে বয়কটের ডাক দিয়েছেন।
তাপসীর মতো একই ধরণের পরিস্থিতি তৈরি হয়েছিল দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রেও। জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে সিএএ-বিরোধীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ট্রলের শিকার হয়েছিলেন দীপিকা। তার আলোচিত সিনেমা ‘ছপাক’ বয়কটের ডাক দেন আইনটির সমর্থকরা। ফলে বিনিয়োগ উঠে এলেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

এই সংক্রান্ত আরও খবর

রাকুল প্রীত এবার যৌনশিক্ষক!

Shahadat Hossen

দিশার জীবনে নতুন প্রেম!

Shahadat Hossen

চঞ্চলের নায়িকা এবার ‘মৌ বৌদি’

Shahadat Hossen

সব সময় চুপচাপ থাকতে পছন্দ করেন তুষি

Shahadat Hossen

একসঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরলেন কিয়ারা-সিদ্ধার্থ (ভিডিও)

Shahadat Hossen

বয়ফ্রেন্ডের সাথে তামান্না ভাটিয়ার একান্ত ভিডিও ফাঁস

Shahadat Hossen