Skip to content
Prof Muhammad Yunus Also Recipient Of The US Presidential Medal Of Freedom And The Congressional Gold Medal

নতুন অন্তর্বর্তীকালীন সরকারকে বাসাজ এর শুভেচ্ছা ও অভিনন্দন

নতুন অন্তর্বর্তীকালীন সরকারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশন-বাসাজ। রবিবার সংস্থার সভাপতি মো. মশিউর রহমান এবং সাধারণ সম্পাদক এসএম সামসুল হুদা স্বাক্ষরিত এক শুভেচ্ছাপত্রে শুভচ্ছা জানানো হয়। এতে বাংলাদেশের নতুন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসসহ সকল উপদেষ্টামণ্ডলীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় সংস্থাটি।

শুভেচ্ছা জানিয়ে এতে বলা হয়, জাতির একটি সংকটময় মুহূর্তে দেশের দায়িত্ব গ্রহণ করেছেন, যা সত্যিই প্রশংসনীয়। আপনারা সবাই জনগণের আশা-আকাক্সক্ষার প্রতিফলন হিসেবে এই দায়িত্ব গ্রহণ করেছেন এবং আমরা আশাবাদী যে, আপনাদের নেতৃত্বে বাংলাদেশ নতুন এক দিগন্তের পথে এগিয়ে যাবে; সুশাসন ও আইনশৃঙ্খলা রক্ষা পাবে এবং বৈষম্যহীন সমাজ বিনির্মাণের পথে জাতি এগিয়ে যাবে। মুক্ত হবে নানা কষাঘাতে পিষ্ট গণমাধ্যম।

শুভেচ্ছাপত্রের আরও বলা হয়, ছাত্র-নাগরিকদের অভ্যুত্থানের পর রাষ্ট্র সংস্কার করে নতুন বাংলাদেশ বিনির্মাণে অন্তর্বর্তীকালীন সরকার কাজ করবে বলে মনে করে বাসাজ। আপনাদের অভিজ্ঞতা, প্রজ্ঞা ও সততা দিয়ে দেশকে সুশাসন, মানবাধিকার ও সাম্য প্রতিষ্ঠার পথে এগিয়ে নিয়ে যাবেন -এটাই আমাদের প্রত্যাশা। যতদিন বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণে সততার সাথে কাজ করে যাবেন ততদিন বাসাজ আপনাদের পাশে আছে এবং আমরা সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, উগ্রবাদ মুক্ত অসাম্প্রদায়িক শান্তিপূর্ণ বাংলাদেশ গঠনে ঐক্যবদ্ধ হয়ে নিরপেক্ষভাবে কাজ করে যাব, ইনশাল্লাহ।

This Post Has 0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *