JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
খেলাধুলা রংপুর

পঞ্চগড়বাসীর গৌরব ফাস্ট বোলার শরিফুল

Shoriful

দেবীগঞ্জ প্রতিনিধি:
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এ উপলক্ষে পঞ্চগড়ে দেখা গেছে ভিন্ন চিত্র। পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম খেলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে। উইকেটও নিয়েছেন ২টি। ফলে আনন্দের জোয়ারে ভাসছে পঞ্চগড় জেলা। রোববার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারিতে তার মা-বাবাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতিসহ জনপ্রতিনিধি-ক্রিকেট ভক্তরা।

১১ই ফেব্রুয়ারি দন্ডপাল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জামেদুল ইসলাম সহ শরিফুলের বন্ধু বান্ধব সহপাঠীগন বিষ্টি বিতরণের ও আনন্দের মহা উৎসব এবং সবাই যেন খুশিতে আত্মহারা।

জানা গেছে, ক্রিকেটার শরিফুল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি গ্রামে। বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের কোল জুড়ে বেড়ে ওঠা শরিফুল ইসলাম আজ লাল সবুজের জার্সি পরে খেলছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

এদিকে শরিফুলের অসাধারণ বোলিং ও বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় তার সহপাঠী ও খেলার সাথীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা গেছে। পঞ্চগড়ের প্রথম কেউ ক্রিকেট জগতে খেলছে এই আনন্দে ভাসছে পুরো জেলা।

এই সংক্রান্ত আরও খবর

অন্তিম নিদ্রায় শায়িত ফুটবল সম্রাট পেলে

Shahadat Hossen

২০০ টাকায় দেখা যাবে বিপিএল, টিকিট পাওয়া যাবে বুধবার থেকে

Shahadat Hossen

ফুটবলের সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় পেলে আর নেই

Shahadat Hossen

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে টাইব্রেকারে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

Shahadat Hossen

ফাইনাল খেলবে আর্জেন্টিনা-ফ্রান্স

Shahadat Hossen

ব্রাজিলকে বিদায় করে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

Shahadat Hossen