JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
জাতীয় ফোকাস নিউজ সংগঠন সংবাদ

‘বাসাজ সম্মাননা স্মারক-২০১৯’ প্রদানে প্রতিবেদন জমার আহ্বান

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশন (বাসাজ, Journalist Alliance Foundation of Bangladesh) -এর পক্ষ থেকে ২০১৯ কর্মবৎসরে মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের মধ্য থেকে বিশেষ অবদানের জন্য পুরস্কার প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে। গত ২৪ অক্টোবর ফাউন্ডেশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনটি ক্যাটাগরিতে তিনজন রিপোর্টারকে “বাসাজ সম্মাননা স্মারক-২০১৯” ও নগদ ৫০ হাজার টাকা পুরস্কার হিসাবে প্রদান করা হবে বলে এতে জানানো হয়।ক্যাটাগরি ৩ টি হল: (১) সমাজ উন্নয়নে অবদান (২) বিপদগ্রস্ত কোন ব্যক্তি বা পরিবার বা সমাজের কোনো বিশেষ শ্রেণির মঙ্গলার্থে অবদান এবং (৩) সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপনে অবদান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগ্রহী রিপোর্টারগণকে তাদের জীবন-বৃত্তান্ত, গত ১ জানুয়ারি ২০১৯ হতে ৩১ ডিসেম্বর ২০১৯ ইং তারিখের মধ্যে পত্রিকায় প্রকাশিত রিপোর্টের কপি/ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত রিপোর্টের ভিডিও ক্লিপ/অনলাইনে প্রকাশিত রিপোর্টের লিঙ্ক এবং রিপোর্টের ফলাফলের বিস্তারিত বিবরণসহ আবেদনপত্র ৩০ নভেম্বর ২০২০ ইং তারিখের মধ্যে ঢাকা জিপিও বক্স নং-২৮৫০ অথবা basajbd@gmail.com ইমেইলে পৌঁছাতে হবে। এ সংক্রান্ত কোনো প্রয়োজনে ০১৬৭০-১৭৪৬৫১/০১৭১১-৯৬৯৯২৫ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

আবেদনকৃত রিপোর্টারদের মধ্য থেকে পুরস্কারের জন্য বাছাই, মনোনয়ন ও চূড়ান্তভাবে নির্বাচন করার জন্য ৫ সদস্য বিশিষ্ট জুড়ি বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের সদস্যরা হলেন- গাজী টেলিভিশনের এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা, বাংলাভিশন টিভির সাবেক হেড অব নিউজ মোস্তফা ফিরোজ, টিবিএন২৪ এর সিইও নাজমুল আশরাফ, দেশ টিভির হেড অব নিউজ শ্রী সুকান্ত গুপ্ত অলোক ও জাতীয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শ্রী বরুণ ভৌমিক নয়ন।

এই সংক্রান্ত আরও খবর

প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়ার মৃত্যুতে বাসাজ’র শোক

Shahadat Hossen

মাসে ১০ কোটি করে পদ্মার বকেয়া পরিশোধে রাজি বিমান

Shahadat Hossen

আফগানিস্তানফেরত ফখরুল হাল ধরেন হুজির, ছিল বড় হামলার পরিকল্পনা

Shahadat Hossen

হেযবুত তওহীদের নারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল

Shahadat Hossen

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

Shahadat Hossen

কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু

Shahadat Hossen

Leave a Comment