JAFB | Journalist Alliance Foundation of Bangladesh
ঢাকা ফোকাস নিউজ রাজনীতি

মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তি আর ক্ষমতায় আসবে না: ওবায়দুল কাদের

গোপালগঞ্জ প্রতিনিধি:
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই। সম্প্রদায়িকতার বিষ বৃক্ষকে উপড়ে ফেলতে হবে। অপশক্তিকে আর বাংলার মাটিতে ক্ষমতায় আসতে দেব না। মুক্তিযোদ্ধা বিরোধী অপশক্তি আর বাংলাদেশের ক্ষমতায় আসবে না। তারা এখন বিদেশিদের কাছে নালিশ করতে শিখেছে।

বুধবার দুপুরে কোটালীপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‍“বিএনপি এখন নালিশ পার্টি, বিদেশীদের কাছে নালিশ করে কোন ফল হবে না। ওদের আন্দোলন শুধু হুমকিতেই শেষ। বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আসবে না। হতাশা হয়ে বিএনপির মহাসচিব আবল-তাবল বলছেন। আজকে বাংলাদেশ শিক্ষা দিক্ষায় উন্নয়নের সর্বদিক থেকে এগিয়ে চলেছে, অর্থনীতির দিক থেকে পাকিস্তানকে পিছিয়ে ফেলেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগে কোন পকেট কমিটি হবে না তাহলে আওয়ামীলীগ কোনঠাসা হবে, বসন্তের কোকিলেরা আওয়ামীলীগের নেতা হতে পারবে না। ত্যাগী নেতারাই কমিটিতে আসবে।

কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাশ চন্দ্র জয়ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আক্রাম উদ্দিন আহম্মেদ শেখ হেলাল উদ্দিন (এমপি), আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ.ফ.ম উদ্দিন নাছিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম (এমপি), এস এম কামাল হোসেন, শেখ সালাহউদ্দিন জুয়েল (এমপি)। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান। কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস. এম হুমায়ুন কবির।

এই সংক্রান্ত আরও খবর

প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়ার মৃত্যুতে বাসাজ’র শোক

Shahadat Hossen

মাসে ১০ কোটি করে পদ্মার বকেয়া পরিশোধে রাজি বিমান

Shahadat Hossen

আফগানিস্তানফেরত ফখরুল হাল ধরেন হুজির, ছিল বড় হামলার পরিকল্পনা

Shahadat Hossen

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

Shahadat Hossen

কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু

Shahadat Hossen

মহারাষ্ট্রে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১১

Shahadat Hossen